1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ১২:২১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সেনাবাহিনীর নারীরা ইউনিফর্মের সঙ্গে হিজাবও পরতে পারবেন ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা!

টেকনাফে ৪ সন্তানের জননী উধাও ! এলাকায় চলছে মিশ্র প্রতিক্রিয়া ||Teknaf71

  • আপডেট সময় : মঙ্গলবার, ৩১ মে, ২০২২
  • ২০৮ বার পড়া হয়েছে

বিশেষ প্রতিবেদক,

টেকনাফে ৪ সন্তানের জননী স্বামী থাকার স্বত্তেও একাধিক বিবাহিত এক মাঝি সাথে উধাও হয়ে বর্তমানে কক্সবাজার অবস্থানের খবর পাওয়া গেছে। ঐ মাঝি অর্ধকোটি টাকা ব্যয়ে তার সদ্য নির্মিত বিলাস বহুল বাড়িতে বড় ১ম স্ত্রীর বাধার কারণে বাড়িতে ঢুকতে দিচ্ছে না বলে জানা গেছে।

এ নিয়ে উক্ত এলাকায় মিশ্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে। উল্লেখ যে, বিগত কয়েকবছর আগে ওনার সাথে তার নিকটতম আত্মীয় নামের বর্তমান প্রবাসী এক যুবকের অবৈধ সম্পর্ক ছিল।

আহতদের স্বজন ও এলাকাবাসী সূত্রে জানা যায়, উক্ত ঘটনাকে কেন্দ্র করে ছাত্রকে এ মহিলার ভাই দাঁড়ালো অস্ত্র দিয়ে চুরিকাঘাত করে গুরুত্বর আহত করে। সে আশংখ্যা জনক হওয়ায় টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে প্রাথমিক চিকিৎসার উন্নত চিকিৎসার শেষে কক্সবাজারের হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

উল্লেখ যে, উক্ত ঘটনা ধামাচাপা দিতে একটি মোটরসাইকেল ও একটি দামী মোবাইল ফোন উপহার নেন বলে সূত্রে জানা যায়।

বিস্তারিত আসছে পত্রিকার পাতায়….

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর