1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা! হ্নীলা ইউনিয়ন দক্ষিণ শাখা যুবদলের যুব সমাবেশ অনুষ্টিত

টেকনাফের ২ সৌদি প্রবাসী গাউছিয়া জামে মসজিদ উন্নয়নে অর্থ প্রদান : মুসল্লিদের স্বস্তি

  • আপডেট সময় : মঙ্গলবার, ৭ জুন, ২০২২
  • ১৭৬ বার পড়া হয়েছে

টেকনাফ প্রতিনিধি,

টেকনাফ সদর ইউনিয়নর গাউছিয়া জামে মসজিদের উন্নয়ন এবং মুসল্লিদের সুবিধার্থে স্থানীয় দুই সৌদী প্রবাসী দেড় লাখ টাকার দামে টাইলস অনুদান দিয়ে প্রশংসিত হয়েছেন। এতে মুছল্লিদের দীর্ঘ দিনের প্রত্যাশা পূরণ হলো। গাউছিয়া জামে মসজিদ লেংগুরবিল টেকনাফের চট্টগ্রামস্থ আনজুমান ও রহমানির আহমদিয়া ছুন্নিয়া কতৃক পরিচালিত লেংগুরবিল মহিউস সুন্নাহ দাখিল মাদ্রাসা সংলগ্ন নব-নিমিত গাউছিয়া জামে মসজিদ এর উন্নয়নের( ফ্লোর) জন্য দেড় লাখ টাকার দামে টাইলস অনুদান দেন স্থানীয় লম্বরী ২ সৌদি প্রবাসী মরহুম মাওঃ আনোয়ার (সাবেক মেম্বার)এর পুত্র ও দৈনিক আজকের কক্সবাজার প্রত্রিকার সম্পাদকের ভগ্নিপতি আলহাজ্ব মাওঃ মোহাম্মদ আইউব এবং অপর ভগ্নিপতি একই এলাকার আলহাজ্ব নুর আহমদের পুত্র ভগ্নিপতি আবদুর রহিম সহ যৌথভাবে ৬ জুন মসজিদ উন্নয়নে আনুষ্ঠানিকভাবে এ অনুদান প্রদান করেন।

এতে স্থানীয় এলাকার সকল মুছল্লি. মাদ্রাসার শিক্ষক. শিক্ষিকা. শিক্ষার্থী ও অভিভাবক সহ গন্যমান্য ব্যক্তিরা তাদের এ অবদানের প্রতি ভূয়োসী প্রশংসা করেন এবং তাদের মাতা পিতার প্রতি ইছালী ছাওয়াবের জন্য দোয়া ও মোনাজাত করা হয় এবং মসজিদ সুন্দয্য বধ’ন ও উন্নয়নে এলাকাবাসীকে সাহায্যের হাত প্রসারীত করার আহবান জানান আগত সৌদি প্রবাসীরা।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর