1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৮:২০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা! হ্নীলা ইউনিয়ন দক্ষিণ শাখা যুবদলের যুব সমাবেশ অনুষ্টিত

রোহিঙ্গা ক্যাম্পে পুলিশের সাথে সন্ত্রাসীদের গুলি বিনিময়, অস্ত্র-গোলাবারুদ উদ্ধার !

  • আপডেট সময় : শুক্রবার, ১৭ জুন, ২০২২
  • ১৫৮ বার পড়া হয়েছে

আব্দুর রাজ্জাক,বিশেষ প্রতিনিধি কক্সবাজার। 

কক্সবাজারের উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে এপিবিএন পুলিশের সাথে সন্ত্রাসীদের গুলি বিনিময়ের ঘটনা ঘটেছে। এ সময় পুলিশ ঘটনাস্থলে অভিযান চালিয়ে একটি অটোমেটিক এসল্ট অত্যাধুনিক বিদেশী রাইফেল (COLT, USA) ও ৪ শত ৯১ রাউন্ড তাজাগুলি উদ্ধার করে।

বৃহস্পতিবার (১৬ জুন) রাতে ১৮ নং রোহিঙ্গা ক্যাম্পের এম ব্লকে ৮ এপিবিএন এর টহলদল কে লক্ষ্য করে গুলি চালায় অজ্ঞাত সন্ত্রাসীরা, পরে আত্মরক্ষায় গুলি ছোড়েন এপিবিএন সদস্যরা।

উল্লেখ্য গত, এক সপ্তাহ আগে ১৮ নং রোহিঙ্গা ক্যাম্পে অতর্কিত হামলা চালিয়ে ওই ক্যাম্পের বি ব্লকের হেড মাঝি আজিম উদ্দিন কে হত্যা করে সন্ত্রাসীরা।

বিষয়টি নিশ্চিত করে ৮ এপিবিএনের অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) কামরান হোসাইন বলেন,
ঘটনার পর ক্যাম্প এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। যেকোনো ধরনের পরিস্থিতি মোকাবেলায় পুলিশ প্রস্তুত রয়েছে বলে তিনি জানান।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর