1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮:২৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা! হ্নীলা ইউনিয়ন দক্ষিণ শাখা যুবদলের যুব সমাবেশ অনুষ্টিত

টেকনাফে নাফ প্রতিবন্ধী সংগঠনের নতুন অফিস উদ্বোধন করেন ইউএনও ||Teknaf 71

  • আপডেট সময় : রবিবার, ১৯ জুন, ২০২২
  • ২৭১ বার পড়া হয়েছে

মোঃ আরাফাত সানি,টেকনাফ।

টেকনাফ উপজেলাস্থ রোহিঙ্গা অধ্যুষিত ইউনিয়ন হ্নীলা ইউনিয়ন পরিষদ এবং এনজিও সংস্থা হ্যান্ডিক্যাপ ইন্টারন্যাশনাল এর উদ্যোগে নাফ প্রতিবন্ধী সংগঠনের নতুন অফিস ভবন উদ্বোধন করেন টেকনাফ উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোহাম্মদ কায়সার খসরু।

রবিবার ১৯ জুন উক্ত অফিস উদ্ভোদন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন স্থানীয় ইউপি চেয়ারম্যান রাশেদ মাহমুদ আলী, বিদেশি এনজিও হ্যান্ডিক্যাপ ইন্টারন্যাশনাল কর্মকর্তা, স্থানীয় ইউপি সদস্য ও গর্ণমান্য ব্যক্তিবর্গ।

এ সময় (ইউএনও) মোহাম্মদ কায়সার খসরু আশাবাদ ব্যক্ত করে বলেন, এই অফিসে নিয়মিত ট্রেনিং ও কর্মশালার আয়োজনের মাধ্যমে এই কার্যালয় হবে টেকনাফের প্রতিবন্ধীদের সামাজিক ও অর্থনৈতিক উৎসস্থল।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর