1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৩৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা! হ্নীলা ইউনিয়ন দক্ষিণ শাখা যুবদলের যুব সমাবেশ অনুষ্টিত

নিষেধাজ্ঞা অমান্য করে বঙ্গোপসাগরে মাছ ধরায় টেকনাফে তিন জেলে কে বিনাশ্রম কারাদণ্ড

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৩ জুন, ২০২২
  • ১৬৮ বার পড়া হয়েছে

নাছির উদ্দীন রাজ, টেকনাফ

বঙ্গোপসাগরে নিষেধাজ্ঞা অমান্য করে মাছ ধরতে যাওয়া কক্সবাজার টেকনাফে তিন জেলে কে সাত দিন করে বিনাশ্রম কারাদন্ড দিয়েছে টেকনাফ উপজেলা সহকারী কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এরফানুল হক চৌধুরী।

বৃহস্পতিবার (২৩ জুন) দুপুরে টেকনাফ উপজেলার বাহার ছড়া মৎস্য ঘাটে উক্ত অভিযান পরিচালনা করা হয় ।

কারাদণ্ডপ্রাপ্তরা হলেন, সাবরাং এলাকার আলী আহাম্মদের পুত্র আব্দুল গফুর, টেকনাফ সদর ইউনিয়নের মৃত জালাল আহাম্মদের পুত্র নুর মোহাম্মদ ও মোঃ আলী।

টেকনাফ সহকারী কমিশনার ভূমি এরফানুল হক চৌধুরী জানান, সরকারি নিষেধাজ্ঞা অমান্য করে জেলেরা বঙ্গোপসাগরে মাছ শিকার করছে এমন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে তিন জেলে কে আটক করি। পরে ৫. ২০ লক্ষ মিটার অবৈধ কারেন্ট জাল জব্দ করে পুড়িয়ে ধ্বংস ও ১০ মন মাছ উদ্ধার করা হয়। জব্দকৃত মাছগুলো স্থানীয় এতিমখানায় প্রদান করা হয়েছে।

অভিযানে আরো উপস্থিত ছিলেন, বাংলাদেশ কোস্টগার্ড টেকনাফ স্টেশন কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার সৈয়দ তৈমুর পাশা, টেকনাফ নৌ পুলিশের পুলিশ পরিদর্শক মোহাম্মদ নান্নু মিয়া ও টেকনাফ সিনিয়র মৎস্য কর্মকর্তা দেলোয়ার হোসাইন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর