1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৪:২৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা! হ্নীলা ইউনিয়ন দক্ষিণ শাখা যুবদলের যুব সমাবেশ অনুষ্টিত

টেকনাফে দুই নারীর উপর হামলা, আপোষ না হলে বাড়ি ছাড়া করার হুমকি বিবাদীদের

  • আপডেট সময় : সোমবার, ১৮ জুলাই, ২০২২
  • ১৪৩ বার পড়া হয়েছে

সংবাদ দাতা

টেকনাফে দুই নারীর উপর হামলা করে উল্টো
আপোষ না হলে বাড়ি ছাড়া করার হুমকি প্রদান করছেন বলে অভিযোগ উঠেছে বিবাদীদের বিরুদ্ধে। গত ১৫ জুলাই শুক্রবার সন্ধ্যায় উক্ত ঘটনা টি টেকনাফ পৌর সভার ৯ নং ওয়ার্ডের দক্ষিণ জালিয়া পাড়ায় ঘটে। ওই ঘটনা কে কেন্দ্র করে টেকনাফ মডেল থানায় ওমর আলীর মেয়ে ছেনোয়ারা বেগম (২৪) বাদি হায়ে একটি অভিযোগ দায়ের করেন।

থানার অভিযোগে সূত্রে জানাগেছে , বিবাদী মোঃ বেলাল (২৪), পিতা মোঃ আমিন, হাশিম জোহার (৩০), পিতা আব্দুল হাশিম, মোঃ হাশিম (২৪), পিতা মোঃ জোহার, রাজিয়াবা (৪০), স্বামী মোঃ আমিন সহ সকলের সাথে আমি বাদীর জায়গা জমি নিয়া দীর্ঘ দিন যাবৎ বিরোধ চলিয়া আসিতেছে। অস্থায়ী ভাবে বসবাস করার জন্য বিগত ২০ (বিশ) বছর পূর্বে আমার পিতার জমিতে বিবাদীদেরকে বাশেঁর বেড়া দিয়া ছোট্ট একটি ঘর নির্মাণ করে দেয়। বিবাদীগণ বিগত ০৭ (সাত) বছর যাবৎ উক্ত ঘরটি মেরামত না করিয়া ঘরে বসবাস করে না বিধায় আমার পৈত্রিক জমি থেকে বিবাদীদেরকে ঘরটি উল্লেখ করে নিয়া যাওয়ার জন্য বলা হইলে বিবাদীগণ আমাদেরকে হাঁকাইকা করেন। বিবাদীদের মরটির আঙ্গিনার গিয়া বেড়া ভেঙ্গে পড়ে গিয়েছে দেখে ঘরটি উল্লেখ করে নিয়া যাওয়ার জন্য বলার জের ধরে বিবাদীগণ ইং ১৫/০৭/২০২২ তারিখ অনুমান সন্ধ্যা ০৬.৩০ ঘটিকার সময় দা, কিরিস, লোহার রড, লাঠি ও কাঠের বাটাম নিয়া অশালীন ভাষায় গালি গালাজ করে আমার বসত বাড়ীর আঙ্গিনায় ভাংচুর করে আসিতেছে দেখে বিবাদীদের বাধা প্রদান করিলে উক্ত হাশিম জোহার ও মোঃ হাশিম
বিবাদীগণ আমার চুলের মুঠি ধরে টানা হেছড়া করিয়া কাপড় চোপড় ছিড়ে ফেলিয়া শক্ত করিয়া ধরে থাকিলে মোঃ বেলালের বিবাদীর হাতে থাকা ধারালো কিরিস নিয়া আমার মাথায় সজোরে কোপ মারিয়া গুরুতর রক্তাক্ত কাটা জখম করে এবং একই কিরিস এর বোতাংশ দিয়া বাম হাতে সজোরে আঘাত করিয়া রক্তাক্ত কাটা জখম করেন। বিবাদীদের হাত থেকে আমাকে উদ্ধার করার জন্য আমার বোন ভিকটিম জাহানারা বেগম (২২), ও রিনা আক্তার (২০), আগাইয়া আসিলে উক্ত নং বিবাদীর হাতে থাকা লোহার রড় দিয়া এলোপাতাড়ি মারধর করে জাহানারা বেগম (২২), এর সর্ব শরীরে গুরুতর জখম করিলে মাঠিতে পড়ে গিয়েছে দেখে,।মাঠিতে পড়া অবস্থায় উক্ত ২নং বিবাদীর হাতে থাকা ধারালো দা দিয়া হত্যার উদ্দেশ্যে সজোরে কোপ মারিয়া জাহানারা বেগম (২২) এর ডান হাতে গুরুতর রক্তাক্ত কাটা জখম করেন। এই সময়, অজ্ঞাত বিবাদীগণ রিনা আক্তার (২০), কে টানা হেছড়া করিয়া বিবাদীদের হাতে থাকা লোহার রড, লাটি এবং কাঠের বাটাম দিয়া এলোপাতারি মারধর করে শরীরের বিভিন্ন স্থানে মারত্বক নিলাফুলা জখম করে। আমাদের শোনা চিৎকারে আশে পাশের লোকজনদের আগাইয়া আসিতে দেখিয়া বিবাদীগণ আমানের বাড়ী ঘর ভাংচুর করে অনুমান ১,০০,০০০/ (এক লক্ষ) টাকার ক্ষতি করে। উপরোক্ত বিবাদীরা ঘটনাস্থল হতে চলিয়া যাওয়ার সময় আমাদের প্রাণ নাশের হুমকি ধামকি প্রদান করিয়া চলিয়া যায়। স্থানীয় লোকজনের সহযোগিতায় আমাদের কে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ চিকিৎসার জন্য নিয়া আসে। চিকিৎসা কাজে ব্যস্থ থাকায় বিবাদীদের বিরুদ্ধে থানায় হাজির হইয়া লিখিত অভিযোগ দায়ের করিতে কিছুটা বিলম্ব হইল।
বাদী আরো জানান, আমরা নারী বলে আমাদের কি কোন মূল্য নাই। বিবাদীরা আমাদের নির্যাতন ও করতে পারেন! আবার মামলা না করার জন্য বিভিন্ন জন দিয়ে হুমকি দেয়া এবং আপোষ না হলে মোটাঅংকের টাকা দিয়ে মামলা করতে দেবেনা বলেও ঢাক-ঢোল পিটিয়ে বলে বেড়া কি তাদের কাজ।আমি এখনো বিশ্বাস করি দেশে আইন আছে। এমতাবস্থায় আমি প্রশাসনের সহযোগিতা কামনা করি।

এ বিষয়ে বিবাদী বেলাল উদ্দীনের কাছে সকালে ( 01839337798) নম্বারে মোবাইলে যোগাযোগ করলে তিনি বলেন, আমি সবেমাত্র ঘুমথেকে উঠেছি, ফ্রেশ হয়ে আপনাকে কলদিব বলে রিপোর্ট লেখা পর্যন্ত কোন যোগাযোগ না করাই বিস্তারিত বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর