1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৩৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা! হ্নীলা ইউনিয়ন দক্ষিণ শাখা যুবদলের যুব সমাবেশ অনুষ্টিত

টেকনাফ পৌর আওয়ামী লীগের সভাপতি প্রার্থী হচ্ছেন সাইফুদ্দীন খালেদ

  • আপডেট সময় : শুক্রবার, ২২ জুলাই, ২০২২
  • ২০৮ বার পড়া হয়েছে

কক্সবাজারের সীমান্ত উপজেলার টেকনাফ পৌর আওয়ামী লীগের সভাপতি প্রার্থী হচ্ছেন সাইফুদ্দীন খালেদ।

আগামী (২৪ জুলাই) রবিবার টেকনাফ পৌর আওয়ামী লীগের সন্মেলন ও কাউন্সিলে সভাপতি প্রার্থী হচ্ছেন বাংলাদেশ আওয়ামী লীগ টেকনাফ উপজেলা শাখা’র প্রভাবশালী সদস্য, সেক্টর কমান্ডার ফোরাম মুক্তি যোদ্ধা ৭১ এর টেকনাফ উপজেলা শাখা’র সভাপতি, টেকনাফ পৌর কমিনিউটি পুলিশিং এর সভাপতি, টেকনাফ পৌর যুবলীগের সাবেক প্রতিষ্ঠাতা যুগ্ম আহবায়ক, সাবেক সাংসদ মরহুম আলহাজ্ব আব্দুল গণি প্রকাশ (গণি চেয়ারম্যান) এর পুত্র সাইফুদ্দীন খালেদ।

বিষয়টি একটি বিশেষ ও বিশ্বস্ত সূত্র টেকনাফ ৭১ ডটকমকে নিশ্চিত করেছেন।

অপরদিকে গতকাল উখিয়া টেকনাফের সাবেক সাংসদ আলহাজ্ব আব্দুর রহমান বদি ও আজ টেকনাফ পৌরসভার ২ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর আবু হারেছ সভাপতির প্রার্থীতা ঘোষণা করেছেন। এই নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক থেকে শুরু করে চায়ের টেবিলসহ টেকনাফ পৌরসভায় অলিগলিতে আলোচনা চলছে।

আগামীকাল আনুষ্ঠানিক ভাবে ঘোষণা আসতে পারে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর