1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৩১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা! হ্নীলা ইউনিয়ন দক্ষিণ শাখা যুবদলের যুব সমাবেশ অনুষ্টিত

টেকনাফে মুজিববর্ষের ঘর পরিদর্শনে জেলা প্রশাসক ||Teknaf71

  • আপডেট সময় : শনিবার, ২৩ জুলাই, ২০২২
  • ১৮৯ বার পড়া হয়েছে

মোঃ শেখ রাসেল, টেকনাফ

কক্সবাজারের টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়নের ৩নং ওয়ার্ডের ওয়াব্রাং এলাকায় মুজিববর্ষের ঘর পরিদর্শন ও তদন্ত করেন কক্সবাজার জেলা প্রশাসক মো. মামুনুর রশীদ।
২৩ জুলাই (শনিবার) বিকাল বিকেলে হ্নীলা ইউনিয়নের ৩নং ওয়ার্ডের ওয়াব্রাং এলাকায় তদন্ত করে স্থানীয় লোকদের কাজ থেকে জিজ্ঞাসাবাদ করেন। এই সময় জেলা প্রশাসন মামুনুর রশীদ টেকনাফ উপজেলা (ইউএনও) কে প্রতিটি ঘরের ছবি তুলে প্রদান করার জন্য বলেন। স্থানীরা বলেছেন অতি বৃষ্টি হলে আমাদের বাড়ি পানি উঠে আসে, তিন ফুট করে মাটি ভরাট করলে পানি আর উঠবে না বলে জানান স্থানীরা।

প্রসঙ্গত, আগে বৃহস্পতিবার (২১ জুলাই) ‘নিচু জায়গায় নির্মাণ করা উপহারের ঘর পানিতে ভাসছে’ শিরোনামে সংবাদ প্রকাশিত হয়। প্রতিবেদনে উল্লেখ ছিল কক্সবাজারের টেকনাফ উপজেলার হ্নীলা হোয়াব্রাং এলাকার সরকারি আশ্রয়ণ প্রকল্পের সবগুলো নতুন ঘর পানিতে ভাসছে। ফলে সেখানে থাকা ২৭টি পরিবার চরম দুর্ভোগে পড়েছেন।

এই সময় উপস্থিত ছিলেন টেকনাফ উপজেলা নির্বাহী কর্মকর্তা কায়সার খসরু, হ্নীলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রাশেদ মাহমুদ আলী, মহিলা মেম্বার নাসরিন কবির, ৩নং ওয়ার্ডে মেম্বার মোঃ রফিক, হ্নীলা ইউনিয়ন পরিষদের সচিব ফরিদুল আলমসহ অন্যন্যরা।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর