1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৪:২০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা! হ্নীলা ইউনিয়ন দক্ষিণ শাখা যুবদলের যুব সমাবেশ অনুষ্টিত

রাজস্থলীতে বিনামূল্যে বীজ ও রাসায়নিক সার বিতরণ ||Teknaf 71

  • আপডেট সময় : রবিবার, ১৩ নভেম্বর, ২০২২
  • ২২৪ বার পড়া হয়েছে

উচ্চপ্রু মারমা, রাজস্থলী রাঙ্গামাটি থেকে

রাঙ্গামাটি জেলার রাজস্থলীতে কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উদ্যোগে বিনামূল্যে বীজ ও রাসায়নিক সার বিতরণ করা হয়েছে। ২০২২- ২৩ অর্থ বছরে রবি ২০২২-২৩ মৌসুমে সরিষা,ভূট্র ও সূর্যমূখী ফসল সমূহের উৎপাদন বৃদ্ধির লক্ষে প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও রাসায়নিক সার বিতরণ অনুষ্ঠান উপজেলা কৃষি কর্মকর্তার কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (১৩ নভেম্বর) সকাল ১০টায় বীজ ও রাসায়নিক সার বিতরণ কার্যক্রম শুভ উদ্বোধন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান উবাচ মারমা।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা শান্তনু কুমার দাস, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান অংনুচিং মারমা, উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা আব্দুল ছাত্তার, গাইন্দ্যা ইউপি চেয়ারম্যান পুচিংমং মারমা, উপজেলা প্রেসক্লাবের সভাপতি মোঃ আজগর আলী খাঁন, সাধারণ সম্পাদক হারাধন কর্মকার।

অনুষ্ঠান পরিচালনা করেন উপজেলা কৃষি অফিসার মোঃ মাহবুব আলম রনি। বিতরণ অনুষ্ঠানে স্থানীয় ইউনিয়ন পরিষদের সদস্য, কৃষি বিভাগের কর্মকর্তা কর্মচারীবৃন্দ, কৃষক-কৃষানিগণ উপস্থিত ছিলেন। বর্তমান সরকারের আমলেই কৃষকদের স্বালম্ভী করতে বিভিন্ন প্যাকেজের মাধ্যমে কৃষকদের বিভিন্ন কৃষি সামগ্ৰী বিতরণ করে যাচ্ছে। তাই উক্ত প্রকল্প গুলো সঠিক ভাবে বাস্তবায়নে কৃষকদের আরো উদ্ভোদ্ধ হওয়ার আহ্বান জানান। উপজেলার গাইন্দ্যা ৪৩,ঘিলাছড়ি ৪৪, বাঙ্গালহালিয়া ৪৩ পরিবারের মাঝে সরিষার বীজ এবং সার বিতরণ করা হয়েছে। সাথে ভূট্টা চাষের জন্য তিনটি ইউনিয়নের ৪৫ জন, সূর্য মূখী ১৫ জন পরিবারের মাঝে বীর এবং সার বিতরণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর