1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৩৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা! হ্নীলা ইউনিয়ন দক্ষিণ শাখা যুবদলের যুব সমাবেশ অনুষ্টিত

সাবেক সংসদ অধ্যাপক মোহাম্মদ আলীর ২য় মৃত্যু বার্ষিকী পালিত

  • আপডেট সময় : রবিবার, ১৩ নভেম্বর, ২০২২
  • ৩৩৪ বার পড়া হয়েছে

শেখ রাসেল,টেকনাফ

উখিয়া-টেকনাফ আসনের সাবেক সংসদ সদস্য, টেকনাফ উপজেলা আওয়ামীলীগের প্রয়াত সভাপতি, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক মোহাম্মদ আলীর ২য় মৃত্যু বার্ষিকীতে হ্নীলা ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে খতমে কোরআন, কবর জিয়ারাত, দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (১৩ নভেম্বর) সকাল ৯ টায় হ্নীলা ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে অধ্যাপক মোহাম্মদ আলীর ২য় তম মৃত্যু বার্ষিকী উপলক্ষ্যে খতমে কোরআন ও ১০ টায় আলোচনা সভা ও দোয়া মাহফিল দরগাস্থ আওয়ামী লীগের অস্থায়ী কার্যালয়ে ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি রাশেদ মাহমুদ আলী চেয়ারম্যানের সভাপতিত্বে ও প্রচার ও প্রকাশনা সম্পাদক হেলাল উদ্দিনের পরিচালনায় অনুষ্ঠিত হয়।

এই সময় বক্তারা বলেছেন, কক্সবাজার আওয়ামীলীগ এর রাজনীতিতে সাবেক সাংসদ অধ্যাপক মোহাম্মদ আলীর নীতি ও আদর্শ আমাদের প্রেরণা,তিনি ছিলেন এক অবিস্বরনীয় নাম। যার আদর্শ ও নীতির কাছে সকলে পরাস্ত হতেন। তার নীতি ও আদর্শ আমাদের চলার পথের প্রেরণা। তার নীতি ও আদর্শকে ধারণ করে আওয়ামী লীগের সকল নেতা-কর্মীদের নেতাকর্মীদের একতাবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান উপস্থিত নেতৃবৃন্দ।

এসময় উপস্থিত ছিলেন কক্সবাজার জেলা আওয়ামী লীগের সদস্য মুক্তিযোদ্ধা রশিদ আহমদ, হ্নীলা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবুল হোসেন মেম্বার, উপজেলা আওয়ামীলীগ নেতা ছালেহ আহমদ মেম্বার, জাফর আলম সাদেক, উপজেলা ওলামালীগের সভাপতি ক্বারী ফরিদুল আলম, বাহারছড়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মৌলভী আজিজ উদ্দিন, আওয়ামীলীগ নেতা আব্দুল গফ্ফর, মৌলভী জামাল উদ্দিন, মকতুল হোসেন, মমতাজ আহমদ, মাষ্টার হেলাল উদ্দিন, সোলতানুল ইসলাম, রফিকুল ইসলাম মেম্বার, বশির আহমদ মেম্বার, বেলাল উদ্দিন, মেম্বার ১নং আওয়ামী লীগের সভাপতি রেজাউল করিম, সাধারণ সম্পাদক মোঃ হাসান পিয়াল, ৩ নং ওয়ার্ড সভাপতি মৌলভী শাকের আহমদ, ৪ ওয়ার্ড সভাপতি মৌলভী গোলাম মোস্তফা, সাধারণ সম্পাদক জালাল উদ্দিন, ৫ ওয়ার্ড সভাপতি আবুল কালাম আলম, সাধারণ সম্পাদক জালাল উদ্দিন, ৭ ওয়ার্ড সভাপতি গুরা মিয়া, সাধারণ সম্পাদক মীর কাশেম, ৮ ওয়ার্ড সভাপতি মোহাম্মদ আলম, সাধারণ সম্পাদক মৌলভী মোহাম্মদ হোছাইন, ৯ সভাপতি ছৈয়দ আলম কালু, আওয়ামী লীগ নেতা আয়ুব খান, রুহুল আমিন, মোহাম্মদ আমিন কালু প্রমূখ। সভা শেষে অধ্যাপক মোহাম্মদ আলী আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়। পরে পুষ্পমাল্য অর্পণের মাধ্যমে কবর জিয়ারত করা হয়।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর