1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০২:২৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা! হ্নীলা ইউনিয়ন দক্ষিণ শাখা যুবদলের যুব সমাবেশ অনুষ্টিত

প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগমনে হ্নীলা ইউনিয়ন আওয়ামীলীগের যৌথ বর্ধিত সভা ও আনন্দ মিছিল

  • আপডেট সময় : শুক্রবার, ১৮ নভেম্বর, ২০২২
  • ৩৭৩ বার পড়া হয়েছে

শেখ রাসেল,টেকনাফ

আগামী ৭ ডিসেম্বর প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা কক্সবাজার শুভাগমন ও জনসভা সফল করতে বাংলাদেশ আওয়ামী লীগ, হ্নীলা ইউনিয়ন শাখার বর্ধিত সভা ও স্বাগত মিছিল অনুষ্ঠিত হয়েছে।

১৮ নভেম্বর শুক্রবার বিকার ৩টায় হ্নীলা ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষ্যে দরগাস্থ আওয়ামী লীগের অস্থায়ী কার্যালয়ে ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি রাশেদ মাহমুদ আলী চেয়ারম্যানের সভাপতিত্বে যৌথ বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব নুরুল বশর।
ইউনিয়ন আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক হেলাল উদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মাহাবুব মোরশেদ।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন
উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ন-সম্পাদক সেলিম সিকদার, সাবেক প্রচার ও প্রকাশনা সম্পাদক নজরুল ইসলাম খোকন, সাবেক সাংগঠনিক সম্পাদক এজাহার মিয়া, সাবেক উপ-দপ্তর সম্পাদক মোঃ ইউছুপ ভুট্টো, সাবেক সদস্য কায়সার উদ্দিন আহমদ, ছালেহ আহমদ মেম্বার, হাম জালাল, জাফর আলম সাদেক, হ্নীলা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবুল হোসেন মেম্বার, টেকনাফ সদর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বদিউল আলম, হ্নীলা ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি মাষ্টার খলিলুর রহমান ও উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নুরুল মোস্থাফা।

সভায় বক্তব্য রাখেন, ১নং আওয়ামী লীগের সভাপতি রেজাউল করিম, সাধারণ সম্পাদক মোঃ হাসান পিয়াল,
২নং আওয়ামী লীগের সভাপতি শাহ আলম, সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম, ৩ নং ওয়ার্ড সভাপতি মৌলভী শাকের আহমদ, সাধারণ সম্পাদক মুফিজুর রহমান, ৪ ওয়ার্ড সভাপতি মৌলভী গোলাম মোস্তফা, সাধারণ সম্পাদক জালাল উদ্দিন, ৫ ওয়ার্ড সভাপতি আবুল কালাম আলম, সাধারণ সম্পাদক জালাল উদ্দিন, ৬নং আওয়ামী লীগের সভাপতি খাইর হোসেন, ৭ ওয়ার্ড সভাপতি গুরা মিয়া, সাধারণ সম্পাদক মীর কাশেম, ৮ ওয়ার্ড সভাপতি মোহাম্মদ আলম, সাধারণ সম্পাদক মৌলভী মোহাম্মদ হোছাইন, ৯ সভাপতি ছৈয়দ আলম কালু, সাধারণ সম্পাদক মোহাম্মদ হোছাইন, হ্নীলা ইউনিয়ন যুবলীগের সভাপতি নুরুল আলম নুরু, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ওয়াজ করিম, ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ নাছির ও ছালাহ উদ্দিন প্রমূখ।

এসময় উপজেলা, ইউনিয়ন, ওয়ার্ড আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের বিভিন্নস্থরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।এসময় উপস্থিত নেতৃবৃন্দ প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভা কে জনসমুদ্রে পরিণত করতে দলমত নির্বিশেষ ও দলীয় নেতা কর্মীদেরকে স্বতঃস্ফূর্তভাবে উপস্থিত হওয়ার জন্য আহ্বান জানানো হয়।

এসময় বক্তারা, আওয়ামী লীগের নেতাকর্মীসহ সকলের প্রতি আহ্বান জানিয়ে তিনি বলেন, প্রতিটি ওয়ার্ড এবং ইউনিয়নের নেতৃবৃন্দদের সম্পৃক্ত করে জনসভায় যোগদান করার জন্য গুরুত্বপূর্ণ দিকনির্দেশনা মূলক বক্তব্য প্রদান করেন। সভাশেষে প্রধানমন্ত্রীকে স্বাগত জানিয়ে হ্নীলা ষ্টেশনে একটি স্বাগত মিছিল করে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর