1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০২:১৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা! হ্নীলা ইউনিয়ন দক্ষিণ শাখা যুবদলের যুব সমাবেশ অনুষ্টিত

হাইকোর্ট থেকে আগাম জামিন পেল আব্বুইয়া

  • আপডেট সময় : শুক্রবার, ১৮ নভেম্বর, ২০২২
  • ৫১২ বার পড়া হয়েছে

সংবাদ দাতা

টেকনাফের কোয়াইক্যং ইউপির খারাংখালী মহেষখালীয়া পাড়ার মমতাজ মিয়ার ছেলে কামরুল ইসলাম ওরফে আব্বুইয়া (২৪) কে আগাম জামিন দিয়েছে হাইকোর্ট। গত বুধবার (১৬ নভেম্বর) মহামান্য হাইকোর্টের একটি বেঞ্চ তাকে ৬ সপ্তার জন্য আগাম জামিন প্রদান করেন বলে জানাগেছে।

গত ১৬ নভেম্বর কামরুলের আইনজীবী ইমাম হোসাইন তাহার মোয়াক্কেল ( আব্বুইয়া)’র জন্য জামিন আবেদন প্রার্থনা করলে মহামান্য হাইকোর্ট তাকে ওই জামিন মঞ্জুর করেন।

উল্লেখ্য গত ২৭ অক্টোবর ওই এলাকার স্থানীয় মৃত আহামদ হোসেনের পুত্র শাহ আলম তাহার মেয়ে তাসফিয়া নয়াবাজার উচ্চ বিদ্যালয় থেকে নির্বাচনী পরীক্ষা শেষে বাড়ি ফেরার পথে কামরুল ইসলাম প্রকাশ আব্বুইয়ার নেতৃত্বে একদল তাহার মেয়ে কে জোরপূর্বক গাড়িতে তুলে নিয়ে যায় বলে টেকনাফ মডেল থানার একটি মামলা দায়ের করেন। ওই মামলা থেকে সে আগাম জামিন পেয়েছে বলে জানাগেছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর