1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ১২:৩১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা! হ্নীলা ইউনিয়ন দক্ষিণ শাখা যুবদলের যুব সমাবেশ অনুষ্টিত

অসহায় পরিবারের খুঁজে সরজমিনে চেয়ারম্যান রাশেদ মাহমুদ আলী

  • আপডেট সময় : বুধবার, ২৩ নভেম্বর, ২০২২
  • ৩৪৯ বার পড়া হয়েছে

নাছির উদ্দীন রাজ, টেকনাফ

হ্নীলা ইউনিয়নের রংগীখালী ০৭নং ওয়ার্ডে এক অসহায় পরিবারের খুঁজ নিতে সরজমিনে গিয়েছেন হ্নীলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রাশেদ মাহমুদ আলী।
বুধবার (২৩ নভেম্বর) বিকালে রংগীখালী জুম্মা পাড়ার মৃত আব্দুর রহমানের ছেলে আব্দুর রহিমের বাড়িতে ওই খুঁজ খবর নেন ।

ভুক্তভোগীদের সূত্রে জানাগেছে, আব্দুর রহমানের ছোট ছেলে মালয়েশিয়া প্রবাসী একটি বাড়ি নির্মাণ করছিল। কিন্তুু তাহার সে বাড়ির নির্মাণ কাজ বিভিন্ন জন কৌশলে বন্ধ করে দেন। পরে তাহা চেয়ারম্যানের নজরে আসলে তিনি সরজমিনে গিয়ে সামাধান করেন ও নির্মাণের নির্দেশ দেন।
এদিকে চেয়ারম্যান নিজে এসে তা সামাধান করায় এলাকায় সাধারণ জনগণ তাকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন বলে জানা গেছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর