1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ১২:২৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা! হ্নীলা ইউনিয়ন দক্ষিণ শাখা যুবদলের যুব সমাবেশ অনুষ্টিত

প্রকাশিত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি |Teknaf71

  • আপডেট সময় : শুক্রবার, ২৫ নভেম্বর, ২০২২
  • ৫২৯ বার পড়া হয়েছে

টেকনাফ হোয়াইক্যং উলুবনিয়া পয়েন্ট দিয়ে কাটাখালী পূর্ব পাড়া গ্রামে ঢুকতেছে,প্রতিনিয়ত চোরাচালান মরণনেশা ইয়াবা বিদেশি সিগারেট ও বিয়ারসহ বিদেশি নানান রকম পণ্য এলাকার তাদের একটা সিন্ডিকেট রয়েছে বলে বিভিন্ন অনলাইন পোর্টালে নিউজ প্রকাশিত হয়েছে তা সম্পুর্ন মিথ্যা ও বানোয়াট। যাহা শাখ দিয়ে মাছ ঢাকার মতন একটি ঘটনা। মুলত কথা হচ্ছে যাদের নামে মিথ্যা নিউজ প্রকাশ করা হয়েছে তারা এখন কেউ মালেশিয়া ফেরত প্রবাসী আর কেউ চিংড়ি ব্যাবসায়ী।

এদের আয় রোজগারে ঈর্ষান্বিত হয়ে ও সফলতা দেখে কিছু অসাধু ব্যাক্তি ফেসবুকে ফেইক আইডি খুলে এদের বিরুদ্ধে বিভিন্ন সময় অপপ্রচার চালিয়ে যাচ্ছে। যাদের বিরুদ্ধে অপপ্রচার চালিয়ে যাচ্ছে তারা এখন সমাজের প্রতিষ্টিত ব্যাক্তি। উনারা যখন বিভিন্ন অনৈতিক ও অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদ করে ঠিক তখনই ঐ দূষকৃতী কারিরা এভাবে অপপ্রচারে লিপ্ত হয়। মূলত যারা এই অপপ্রচার চালাচ্ছে তারাই চোরাচালানের মূল হোতা।

ঐ নিউজে মায়ানমারের নবী হোছন গ্রুপের সঙ্গে তাদের সাথে আঁতাত রয়েছে বলেও বলেছেন এই জিনিস টাও সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট। এখন কম্পিউটারের যূগ প্রতিটি মোবাইল এখন ট্রেকিং এ আইন শৃঙ্খলা বাহিনী যাচাই বাছাই করে যদি এই রকম যোগাযোগের কোন ক্লু পাওয়া যায় তাহলে আইন শৃঙ্খলা বাহিনী যা শাস্তি দিবে তা আমরা মাথা পেতে নেব। সব শেষে এই মিথ্যা নিউজ নিয়ে প্রশাসনকে বিভ্রান্তি না হওয়ার জন্য জোরালো অনুরোধ রইল।

প্রতিবাদকারী,
শামসু আলম পিতা হোসাইন আলী গ্রাম কাটাখালী পূর্ব পাড়া, ওমর হামজা পিতা (প্রকাশ) কালু গ্রাম কাটাখালী পূর্ব পাড়া, কামাল হোসেন পিতা মৃত হাবিবুর রহমান, বাবুল পিতাঃ মকতুল হোসেন গ্রাম কাটাখালী পূর্ব পাড়া, নুরুল আলম পিতাঃ আবু কালাম গ্রাম কাটাখালী পূর্ব পাড়া, মনু মিয়া (প্রকাশ) মুনিয়া পিতাঃ মৃত আব্দুল জব্বার কাটাখালী ঘোনার পাড়া, সৈয়দ মিয়া (প্রকাশ কাঁকড়া সৈয়দ) গ্রাম উলুবনিয়া ডেইল পাড়া।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর