1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ১০:২০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা! হ্নীলা ইউনিয়ন দক্ষিণ শাখা যুবদলের যুব সমাবেশ অনুষ্টিত

অপহরণ কৃতদের উদ্ধারে গহীন পাহাড়ে ওসি! আস্তানার চারপাশ ঘিরে রেখেছে পুলিশ -জনতা

  • আপডেট সময় : বুধবার, ২১ ডিসেম্বর, ২০২২
  • ৬২৩ বার পড়া হয়েছে

নাছির উদ্দীন রাজ, টেকনাফ। 

কক্সবাজার টেকনাফের বাহার ছড়া ইউনিয়নের জাহাজ পুড়া এলাকায় খালে মাছ শিকার করতে গিয়ে কলেজ ছাত্রসহ ৮ জন স্থানীয় বাঙালি অপহরণের শিকার হয়েছে। অপহরণের ৪দিন পেরিয়ে গেলেও এখনো কাউকে উদ্ধার করতে পারেনি পুলিশ। তবে তাদের উদ্ধারে উপজেলার সবকয়টি পাহাড় ঘিরে রেখেছে পুলিশ ও জানতা। উদ্ধার না হওয়া পর্যন্ত অভিযান চলমান থাকবে বলে জানিয়েছেন পুলিশ।

বুধবার (২১ ডিসেম্বর) সকাল থেকে প্রায় শতাধিক পুলিশ ও ২০০শতাধিক স্থানীয় জনসাধারণ সহ কয়েকটি টিমে বিভক্ত হয়ে শন্ত্রাসীদের আস্তানা হ্নীলার মরিচ্যাঘোনা, পানখালী, হোয়াইক্যং, উনচিপ্রাং, রোহিঙ্গা ক্যাম্পের শালবাগান, লেদার নুরালী পাড়া, মিনাবাজার, বাহার ছড়ার জাহাজ পুড়া, শামলাপুর ঢালা সহ সব কয়েকটি পাহাড় ঘিরে ফেলে। পাশাপাশি ওই সন্ত্রাসীদের আস্তানায় খাদ্য, পানি সহ বিভিন্ন দ্রব্যাদি সরবরাহকারীদের শনাক্তেও কাজ করছে বলে জানিয়েছেন পুলিশ।

হ্নীলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রাশেদ মাহমুদ আলী জানান, সাম্প্রতিক সময়ে পাহাড়ী সন্ত্রাসীরা এলাকার বিভিন্ন কৃষক ও জনসাধারণ কে অপহরণ করে। পরে নির্মম নির্যাতন করে অপহরণ কারিদের স্বজন দের কাছ থেকে মোটা অংকের টাকায় মুক্তিপন নিয়ে ছেড়ে দেয়। সে অপরাধীদের ধরতে ওসি মহোদয়ের নির্দেশে আমরা জনসাধারন সহ পুলিশ কে সহযোগিতা করছি।

টেকনাফ মডেল থানার ওসি আব্দুল হালিম জানান, আমরা এখনো রোহিঙ্গা ক্যাম্পের শালবাগান গহীন পাহাড়ে আছি, চারদিক থেকে পুলিশ অপরাধীদের ঘিরে রেখেছি, অপহরণ কারিরা উদ্ধার না হওয়া পর্যন্ত অভিযান চলমান থাকবে।

এদিকে ৪চার দিন পার হয়ে গেলেও পারিবারের ছেলে সন্তান ও আপনজনেরা বাড়ি ফিরে না আসা বা কোন হদিস না পাওয়ায় উৎকন্ঠায় দিন কাটাচ্ছেন অপহরণ কৃতদের স্বজনেরা। আকাশ বাতাস ভারী করে অশ্রুসিক্ত কন্ঠে মহান স্রষ্টার কাছে দিন রাত প্রার্থনা করছেন, কখন তারা ফিরে আসবে। তাদের এক অভিভাবক মমতাজ জানান,অপহরণের এক দিন পরে বাড়িতে মোবাইল ফোনে যোগাযোগ করলেও এখন আর যোগাযোগও করছেনা! ফলে আমাদের ভয় আরো বেড়েছে। তারা জীবিত আছে কিনা আল্লাহ ভাল জানেন।

উল্লেখ্য রবিবার (১৮ডিসেম্বর) সকালে বাহার ছড়া ইউপির ৬নং ওয়ার্ডের একটি খালে মাছ শিকার করতে গেলে তাদের অপহরণ করে ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর