1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮:১৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা! হ্নীলা ইউনিয়ন দক্ষিণ শাখা যুবদলের যুব সমাবেশ অনুষ্টিত

নতুন বছরের শুরুতে টেকনাফের সকল স্তরে পৌঁছে গেছে দৈনিক যুগান্তর পত্রিকা

  • আপডেট সময় : রবিবার, ১ জানুয়ারী, ২০২৩
  • ৩৭২ বার পড়া হয়েছে

নাছির উদ্দীন রাজ, টেকনাফ

বাংলাদেশের দক্ষিণের শেষ সীমান্ত কক্সবাজর টেকনাফে প্রত্যাকটি সরকারি – বেসরকারি দপ্তরে নতুন বছর ২০২৩ সালের প্রথম পত্রিকা দৈনিক যুগান্তর হাতে হাতে পেয়ে আনন্দিত ও খুশি বিভিন্ন দপ্তরের কর্মকর্তা,পাঠক ও শুভাকাঙ্ক্ষী গণ।


রবিবার (১জানুয়ারি) দুপুরে দৈনিক যুগান্তরের টেকনাফ প্রতিনিধি নাছির উদ্দীন রাজ নিজ দায়িত্বে টেকনাফের সকল দপ্তরে গিয়ে স্ব-স্ব কর্মকর্তাদের হাতে হাতে নতুন বছরের পত্রিকা গুলো তুলেদেন। এ সময় পত্রিকা হাতে পেয়ে সকলে যুগান্তর পরিবার কে ধন্যবাদ ও অভিনন্দন জানান। তবে পত্রিকাটি দেখে অনেকেই যমুনা গ্রুপের প্রয়াত চেয়ারম্যান ও যুগান্তর পত্রিকার সম্পাদক এবং প্রকাশ আলহাজ্ব মরহুম নুরুল ইসলামের কথা জিজ্ঞাসা করার পাশাপাশি তাকে মনে করে স্মৃতিচারণ করেন ।

টেকনাফ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ কামরুজ্জামান জানান, নিঃসন্দেহে যুগান্তর একটি ভালো পত্রিকা। তাই প্রতিদিন আপনাদের পত্রিকা টি আমি পড়ি। আমার অফিসে সব সময় যেন পত্রিকা টি আসে সে কামনা করব।

১৬ এপিবিএন পুলিশের উপ অধিনায়ক পুলিশ সুপার জামাল পাশা জানান, নতুন বছরে দেশের শেষ অঞ্চলেও দায়িত্ব রত এলাকায় যুগান্তর পত্রিকা টি পাওয়া মানে প্রমান করে পত্রিকা টি প্রচার ও প্রসারে এগিয়ে সেটার বাস্তবতা। আমি প্রতিষ্ঠানটির সফলতা কামনা করছি।

উল্লেখ্য নতুন বছর ২০২৩ সালের প্রথম দিনে পত্রিকাটি টেকনাফ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ কামরুজ্জামান, ১৬ এপিবিএন পুলিশের উপ অধিনায়ক পুলিশ সুপার জামাল পাশা, সহকারী কমিশনার ভুমি এরফানুল হক চৌধুরী, টেকনাফ মডেল থানার ওসি অপারেশন আব্দুর রাজ্জাক, টেকনাফ উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ আলী এহসান, ইসলামী ব্যাংক টেকনাফ শাখার ম্যানাজার মোঃ আলতাফ হোসেন,
আল-আরাফা ইসলামী ব্যাংক টেকনাফ ব্রাঞ্চের ম্যানাজার মোঃ ফরিদুল আলম সহ বিভিন্ন দপ্তরে পৌছে দেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর