1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৪:২৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা! হ্নীলা ইউনিয়ন দক্ষিণ শাখা যুবদলের যুব সমাবেশ অনুষ্টিত

প্রকাশিত সংবাদের একাংশের প্রতিবাদ

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৯ জানুয়ারী, ২০২৩
  • ১২৩ বার পড়া হয়েছে

গত (১৯ জানুয়ারি) ২০২৩ ইং তারিখে অনলাইন নিউজ পোর্টাল ‘ডেইলি টেকনাফ ও টেকনাফ ৭১ ডটকমকে “প্রশাসন পরিচয়ে রাতে বাড়িতে ঢুকে দুর্বৃত্তদের স্বর্ণালঙ্কার-নগদ টাকা লুটের অভিযোগ! শীর্ষক শিরোনামে একটি ভিডিওতে যে বক্তব্য ছাপানো হয়েছে সেটি আমার দৃষ্টিগোচর হয়েছে।

উক্ত সংবাদে আমার প্রকাশ নাম বলে যে সকল অভিযোগ উল্লেখ করে মিথ্যা বক্তব্য দেওয়া হয়েছে তা সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট, ভিত্তিহীন ও উদ্দেশ্যপ্রনোদিত।

একটি দুষ্ট কুচক্রি মহল তাদের ব্যক্তি স্বার্থ হাসিল করার জন্য আমি এবং আমার পরিবারের সম্মান ক্ষুন্ন করার জন্য প্রিয় সাংবাদিক ভাইদের কাছে মিথ্যা বক্তব্য বা তথ্য দিয়ে আমার বিরুদ্ধে ভিডিও প্রতিবেদনে আমার নাম উল্লেখ করা হয়েছে। আমার প্রতিপক্ষ আমার বিরুদ্ধেও ষড়যন্ত্র করেছিল এবং আমি এবং পরিবারের বিরুদ্ধে বর্তমানেও গভীর ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে একটা কুচক্রী মহল।

সংবাদের একটি অংশে আমার (প্রকাশ) নাম বলা হয়েছে যে, আমি আইনশৃঙ্খলা বাহিনীর পরিচয় দিয়ে বাড়িতে ঢুকে ভাঙচুর ও লুটপাট করছি। তা শুনে আমি হতবাক। আমাদের স্থানীয় রাজনৈতিক প্রতিপক্ষরা তাদেরকে ফুসলিয়ে আমার বিরুদ্ধে বক্তব্য দিয়েছে। এটা ডাহা মিথ্যা কথা। আমার সাথে কোনো ব্যক্তি বা স্থানীয়দের এই ধরনের কোনো ঘটনা ঘটেনি এবং আমি উক্ত ঘটনার সাথে কোন ধরনের সম্পৃক্ততা নেই।

সুতরাং -সাংবাদিক ভাইদের ভুল তথ্য দিয়ে আমার বিরুদ্ধে ভিত্তিহীন, মনগড়া ভিডিও বক্তব্য দিয়ে সংবাদ প্রকাশ করেছে যা শাক দিয়ে মাছ ঢাকার শামিল। উক্ত ঘটনার সাথে আমি জড়িত ছিলাম না। কখন কোথায় কী হয়েছে জানিনা। তাই আমি উক্ত সংবাদ কাউকে বিভ্রান্ত না হওয়ার অনুরোধ জানাচ্ছি পাশাপাশি আইন-শৃঙ্খলা বাহিনীকেও এমন সংবাদে বিভ্রান্ত না হওয়ার অনুরোধ জানাচ্ছি।

প্রতিবাদকারী
শামশুল আলম (প্রকাশ) কালা বামবো।
পিতা -আমির হামজা,৩নং ওয়ার্ড,লেংগুর বিল, টেকনাফ সদর।

 

 

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর