1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ১২:২৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা! হ্নীলা ইউনিয়ন দক্ষিণ শাখা যুবদলের যুব সমাবেশ অনুষ্টিত

বাংলা ভাষা অর্জনে সমস্ত শহীদদের প্রতি শ্রদ্ধা জানালেন হ্নীলা মাহবুব ব্রাদার্সের ম্যানেজার শামসু উদ্দিন

  • আপডেট সময় : মঙ্গলবার, ২১ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১৯২ বার পড়া হয়েছে

সংবাদ দাতা

২১ ফেব্রুয়ারি আন্তর্জাতিক মহান মাতৃভাষা দিবস উদযাপন উপলক্ষে সকল শহীদের প্রতি দোয়া ও আত্মার মাগফিরাত কামনা করেছেন হ্নীলা মেসার্স মাহাবুব ব্রাদার্স এর ম্যানেজার শামসু উদ্দিন।

পাশাপাশি তিনি জানান , যদি কোন বড় শৈল্পিক স্থাপনা, দৃষ্টিনন্দন বাড়ি , কালবাট বা ড্রেইন এবং যেকোনো রুচিসম্মত ভবন নির্মাণ করতে হয় তাহলে মেসার্স মাহাবুব ব্রাদার্সে যোগাযোগ করার জন্য। কারণ সেখানে সকল স্থাপনার সমস্ত কিছু পাওয়া যায়।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর