1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১০:৪০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা! হ্নীলা ইউনিয়ন দক্ষিণ শাখা যুবদলের যুব সমাবেশ অনুষ্টিত টেকনাফে জমি বিরোধের জেরে ফেইসবুক পোস্ট দিয়ে প্রতি পক্ষকে স’ন্ত্রা’সী সাজানোর পাঁয়তারার প্রতিবাদ ও ব্যাখ্যা ইসলামি আন্দোলন বাংলাদেশ টেকনাফ উপজেলা দক্ষিণ শাখা’র সদর ইউনিয়ন কমিটি সম্পন্ন।

চটপটি ব্যবসার আড়ালে ইয়াবা পাচারকালে ডিএনসি’র জালে আটক দুই ||Teknaf 71

  • আপডেট সময় : বুধবার, ২২ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৩২০ বার পড়া হয়েছে

মো. আরাফাত সানি, টেকনাফ।

কক্সবাজারের টেকনাফে চটপটি ব্যবসার আড়ালে চলছিল ইয়াবার কারবার। তবে শেষ রক্ষা হলো না চটপটির দোকানদার জহির আহমেদের (৩৭)। মঙ্গলবার (২১ ফেব্রুয়ারি) রাতে টেকনাফ সদরের মেরিন ড্রাইভের শিশু পার্ক সংলগ্ন এলাকা থেকে তাকে আটক করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর টেকনাফ বিশেষ জোন।

এসময় জহিরের কাছ থেকে ১০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। একইসঙ্গে তার সহযোগী মোহাম্মদ করিম উল্লাহ( ২৫)-কে আটক করা হয়। জহির টেকনাফ সদরের খোনকার পাড়া এলাকার আব্দুস শুক্কুরের ছেলে এবং একই এলাকার মোহাম্মদ ইসমাইলের ছেলে করিম উল্লাহ।

বুধবার (২২ ফেব্রুয়ারি) সকালে নিশ্চিত করেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর টেকনাফ বিশেষ জোনের সহকারী পরিচালক মো. সিরাজুল মোস্তফা। তিনি জানান, গতকাল মঙ্গলবার রাত ৮টার দিকে জহির আহমেদ ও তার সহযোগী কলিম উল্লাহকে ১০ হাজার পিস ইয়াবাসহ আটক করা হয়। চটপটির দোকানদার জহির টেকনাফের একটি শীর্ষ ইয়াবা সিন্ডিকেটের মূল হোতা বলে জানা গেছে। তাকে আটক করায় তার সিন্ডিকেট সদস্যদের শনাক্ত করা সম্ভব হবে। তিনি আরও জানান- ইয়াবা ও আটক দুই আসামি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর মামলা দায়েরের পর টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর