1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১০:২৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা! হ্নীলা ইউনিয়ন দক্ষিণ শাখা যুবদলের যুব সমাবেশ অনুষ্টিত টেকনাফে জমি বিরোধের জেরে ফেইসবুক পোস্ট দিয়ে প্রতি পক্ষকে স’ন্ত্রা’সী সাজানোর পাঁয়তারার প্রতিবাদ ও ব্যাখ্যা ইসলামি আন্দোলন বাংলাদেশ টেকনাফ উপজেলা দক্ষিণ শাখা’র সদর ইউনিয়ন কমিটি সম্পন্ন।

বাহারছড়ায় ইজিবাইক চালককে মারধর করে টমটম ছিনতাইয়ের চেষ্টা |Teknaf 71

  • আপডেট সময় : বুধবার, ২২ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১৯২ বার পড়া হয়েছে

টেকনাফ প্রতিনিধি।

টেকনাফের বাহারছড়া উত্তর শিলখালীস্থ মেরিনড্রাইভে রাতের আঁধারে যাত্রীবেশে চৌকিদার পাড়া যাওয়ার কথা বলে মেরিনড্রাইভে শিশু ইজিবাইক চালককে মারধর করার ঘটনা ঘটেছে। এসময় মো. হোসেন নামের এক যুবক পিছনে বসা থাকলেও হঠাৎ করে চালকের সামনে এসে স্টাডিং নিয়ে টানাটানি করে পরে শিশু চালক তাকে ছিনতাইকারী সন্দেহ করে তার কাজিনকে কল দেয় এতে যাত্রী গাড়ি থেকে নেমে মেরিনড্রাইভের ঝুপঝাড়ে লুকিয় পড়েন। পরে ফোন দিয়ে লোকজন এনে শিশু চালকসহ চারজন শিশুকে এলোপাতাড়ি লাথি-ঘুষি মেরে আহত করার অভিযোগ উঠেছে।

জানা যায়, মঙ্গলবার ( ২১ ফেব্রুয়ারী ) রাত আনুমানিক ৯টার সময় বাহারছড়া মনতলিয়া মেরিনড্রাইভ এলাকায় এই ঘটনা ঘটে। মারধরের শিকার শিশু ইজিবাইক চালাক স্থানীয় উত্তর শিলখালী নুরুল বশরের ছেলে মো. মিজান (১৩) এসময় মিজান তাকে রক্ষা করার জন্য তার কাজিন ব্যবসায়ী আবুল বশর কোম্পানির ছেলে মো. সোহেলকে ফোন দিয়ে ডাকলে সোহেল তার ছোট ভাই জুয়েল ও জিয়াসহ আসলে তাদেরও মারধর করা হয়। অভিযোগটি উঠেছে স্থানীয় চৌকিদার পাড়া আমির হোসেনের ছেলে মো. হোসেনের বিরুদ্ধে। এসময় তার সাথে ৪/৫ জন লোক ছিল।
ইজিবাইক চালক মিজান বলেন,” শামলাপুর বাজার থেকে চৌকিদার পাড়া যাওয়ার কথা বলে মেরিনড্রাইভে জব্বার মুন্সির রাস্তা বরাবর এসে ভাড়া নিয়ে তর্ক করে।পরে পিছনে বসা থেকে হঠাৎ সামনে এসে স্টাডিং ধরে জোরে মুচড়ে গাড়ি নিয়ে চলে যেতে চায়। এসময় তার মুখে মাস্ক ও মাথা ঢেকে থাকায় তাকে সন্দেহ হলে তার চাচা ভাইকে কল দিলে সেই গাড়ি থেকে নেমে পালিয়ে যায় পরে মেরিনড্রাইভের নিচে ঝোপঝাড়ে লোকে থেকে সেই মোবাইলে কল দিয়ে লোক ডাকে পরে মেরিনড্রাইভের দক্ষিণ থেকে মোটরসাইকেল করে কয়েকজন লোক এসে আমাদের চারজনকে লাথি,ঘুষি ও চড়থাপ্পড় মেরে আহত করা হয়েছে।###

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর