1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা! হ্নীলা ইউনিয়ন দক্ষিণ শাখা যুবদলের যুব সমাবেশ অনুষ্টিত

টেকনাফের হ্নীলা ০৭নং ওয়ার্ডে দুই লাশ উদ্ধার

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২ মার্চ, ২০২৩
  • ৫৪৬ বার পড়া হয়েছে

নাছির উদ্দীন রাজ, টেকনাফ। 

কক্সবাজার টেকনাফের হ্নীলা ইউপির ৭নং ওয়ার্ডে পৃথক ঘটনায় ২যুবকের লাশ উদ্ধার করা হয়েছে।
বৃহস্পতিবার (২মার্চ) নিহতের স্বজনেরা এ তথ্য নিশ্চিত করেন। নিহতরা হলেন উত্তর আলীখালীর মৃত অলী হোসনের ছেলে নজির আহাম্মদ (৩৫) ও হোয়াইক্যং ইউপির ওয়াজ করিমের ছেলে ফয়েজ করিম।

নিহত নজির আহাম্মদ বড় ভাই ছৈয়দ আহাম্মদ জানান, বুধবার রাতে স্থানীয় দুর্বৃত্তরা অস্ত্রশস্ত্র সহ দলবল নিয়ে আমার ভাই কে পোল্ট্রি খামার থেকে বের করে অস্ত্রের মূখে জিম্মি করে খামারের পাশে নিয়ে গুলি করে পাশের একটি পানির কুপে ফেলে চলে যায়। পরে খবর পেয়ে আমরা তাকে উদ্ধার করে স্থানীয় একটি এনজিও হাসপাতালে নিয়ে গেল চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতালে প্রেরণ করলে পথের মধ্যে সে মৃত্যু বরণ করেন । তাহার পরিবারে দুই টি কন্যা শিশু সন্তান রয়েছে।

তিনি আরো বলেন, আমার ভাই কে পরিকল্পিত ভাবে হত্যা করা হয়েছে। আমি তাদের যথাযথ বিচার দাবি করছি।

অপর দিকে একই দিন দুপুরে রঙ্গিখালী স্কুল পাড়ার মালয়েশিয়া প্রবাসী মৌলভী কবিরের বাড়িতে রাজ মিস্ত্রির কাজ করার সময় বিদ্যুৎ তারে শর্ট লেগে হোয়াইক্যং ইউপির ওয়াজ করিমের ছেলে ফয়েজ করিম ঘটনা স্থলে মারা যায়। লাশ দুটি ময়না তদন্তের জন্য কক্সবাজার মর্গে রয়েছে।

এ বিষয়ে টেকনাফ মডেল থানার পুলিশ পরিদর্শক তদন্ত নাসির উদ্দীন মজুমদার জানান, একজন অপ মৃত্যু ও অপরজন নিহত। তবে তাদের বিষয়ে পরিবারের আবেদনের প্রেক্ষিতে প্রয়োজনিয় ব্যবস্থা গ্রহন করা হবে।

 

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর