1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা! হ্নীলা ইউনিয়ন দক্ষিণ শাখা যুবদলের যুব সমাবেশ অনুষ্টিত টেকনাফে জমি বিরোধের জেরে ফেইসবুক পোস্ট দিয়ে প্রতি পক্ষকে স’ন্ত্রা’সী সাজানোর পাঁয়তারার প্রতিবাদ ও ব্যাখ্যা ইসলামি আন্দোলন বাংলাদেশ টেকনাফ উপজেলা দক্ষিণ শাখা’র সদর ইউনিয়ন কমিটি সম্পন্ন। বন্যার্ত ৫’শ পরিবারকে ত্রাণ দিলেন টেকনাফ নয়াপাড়ার নিবন্ধিত রোহিঙ্গারা

টেকনাফে জাতীয় ভোটার দিবস উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২ মার্চ, ২০২৩
  • ২৪১ বার পড়া হয়েছে

মো. আরাফাত সানি,টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি।

 

“ভোটার হব নিয়ম মেনে, ভোট দিন যোগ্যজনে”
এ প্রতিপাদ্যকে সামনে রেখে সীমান্ত উপজেলা টেকনাফে ২ মার্চ জাতীয় ভোটার দিবস ২০২৩ পালিত হয়েছে।

বৃহস্পতিবার (২ মার্চ) সকাল সাড়ে দশটায় উপজেলা নির্বাচন অফিস এর আয়োজনে দিবস উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনার চত্বর থেকে র‌্যালি শুরু হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে উপজেলা মিলনায়তনে এসে শেষ হয়।

পরে উপজেলা মিলনায়তনের হল রুমে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা একাডেমিক সুপার ভাইজার নুরুল আবসার এর সঞ্চালনায় সভায় স্বাগত বক্তব্য রাখেন উপজেলা নির্বাচন অফিসার বেদারুল ইসলাম।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান নুরুল আলম।এছাড়া আরো বক্তব্য রাখেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি), টেকনাফ বিশেষ জোনের ইন্সপেক্টর বিদ্যুৎ বিহারি নাথ, উপজেলা সমাজ সেবা অফিসার দীপক দাশ, উপজেলা যুব উন্নয়ন অফিসার মো. শাহজালাল মজুমদার প্রমূখ।

স্বাগত বক্তব্যে উপজেলা নির্বাচন অফিসার বেদারুল ইসলাম বলেন, রোহিঙ্গা অধ্যুষিত হওয়ায় টেকনাফ উপজেলা সহ দেশের ৩২ টি উপজেলাকে বিশেষ এলাকা হিসেবে ঘোষণা করেছে নির্বাচন কমিশন । এখানে রোহিঙ্গারা যাতে ভোটার হতে না পারে সেজন্য বিশেষ কমিটির মাধ্যমে খুব সতর্কতার সাথে ভোটার করা হয়। তারপর ও স্থানীয়দের পিতা-মাতা বা অভিবাবক বানিয়ে রোহিঙ্গারা ভোটার হওয়ার চেষ্টা করছেন। এ ব্যাপারে স্থানীয়দের আরো সচেতন হওয়ায় আহ্বান জানান তিনি।

প্রধান অতিথির বক্তব্যে উপজেলা পরিষদ চেয়ারম্যান নুরুল আলম বলেন– ভোট হচ্ছে পবিত্র আমানত। আপনার মূল্যবান ভোট টাকার বিনিময়ে বা লোভের বশবর্তী হয়ে কোন মাদক কারবারি বা অযোগ্য ব্যক্তি কে ভোট দিবেন না। আর যারা অভিভাবক সাজিয়ে টেকনাফে রোহিঙ্গাদের ভোটার করেছেন সঠিক তদন্ত পূর্বক তাদের বাতিল করার জন্য নির্বাচন কমিশনের প্রতি অনুরোধের পাশাপাশি রোহিঙ্গাদের সাথে স্থানীয়দের বিয়ে না করা বা দেওয়ার আহ্বান জানান তিনি।

এ সময় আরও উপস্থিত ছিলেন- টেকনাফ পৌরসভার মহিলা কাউন্সিলর ও প্যানেল মেয়র আরফা বেগম, লিলি আক্তার, বিজয় টিভি’র টেকনাফ প্রতিনিধি সাইফুদ্দীন মোহাম্মদ মামুন, পৌর সভার ৮ নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক মোহাম্মদ আলমগীর,বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম টেকনাফ উপজেলা শাখার সাধারণ সম্পাদক ও জাতীয় দৈনিক যায়যায়দিন এর প্রতিনিধি আরাফাত সানীসহ স্কুল শিক্ষার্থী এবং বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।

দৈনিক যায়যায়দিন

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর