1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৭:১৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা! হ্নীলা ইউনিয়ন দক্ষিণ শাখা যুবদলের যুব সমাবেশ অনুষ্টিত টেকনাফে জমি বিরোধের জেরে ফেইসবুক পোস্ট দিয়ে প্রতি পক্ষকে স’ন্ত্রা’সী সাজানোর পাঁয়তারার প্রতিবাদ ও ব্যাখ্যা ইসলামি আন্দোলন বাংলাদেশ টেকনাফ উপজেলা দক্ষিণ শাখা’র সদর ইউনিয়ন কমিটি সম্পন্ন। বন্যার্ত ৫’শ পরিবারকে ত্রাণ দিলেন টেকনাফ নয়াপাড়ার নিবন্ধিত রোহিঙ্গারা

জাতীয় মৎস্যজীবী সমিতি টেকনাফ পৌর শাখার ০৯নং ওয়ার্ডের কমিটি অনুমোদন

  • আপডেট সময় : সোমবার, ২০ মার্চ, ২০২৩
  • ২০৯ বার পড়া হয়েছে

টেকনাফ প্রতিনিধি।

কক্সবাজারের সীমান্ত উপজেলা টেকনাফে জাতীয় মৎস্যজীবী সমিতি টেকনাফ পৌর শাখা’র আওতাধীন ০৯নং ওয়ার্ডে কমিটি অনুমোদন দেওয়া হয়েছে। (১৯ মার্চ) রবিবার দুপুর ১টার দিকে পৌরসভার দক্ষিণ জালিয়া পাড়া এলাকায় একটি হলরুমে ০৯নং ওয়ার্ড আওয়ামী যুবলীগের সাবেক সভাপতি মোঃ মুফিজুর রহমানের কুরআন তেলাওয়াতের মধ্য দিয়ে এ সভা শুরু হয়।

উক্ত কমিটিতে জাফর আলম সভাপতি, আবু সিদ্দিক’কে সিনিয়র সহ-সভাপতি, মোঃ নুর হোছনকে সাধারণ সম্পাদক, মোঃ মুফিজুর রহমানকে যুগ্ম সাধারণ সম্পাদক ও আবুল কালামকে সাংগঠনিক সম্পাদক, ওমর কালাম’কে কোষাধক্ষ্য, মোহাম্মদ ইসহাককে প্রচার সম্পাদক করে ২১ বিশিষ্ট কমিটি আগামী দুই বছরের জন্য অনুমোদন দেওয়া হয়।

জাতীয় মৎস্যজীবী সমিতি টেকনাফ পৌর শাখার সাংগঠনিক সম্পাদক মোঃ আরাফাত সানি’র সঞ্চালনায় ও জাতীয় মৎস্যজীবী সমিতি টেকনাফ পৌর শাখার সভাপতি মোহাম্মদ আলমগীরের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন টেকনাফ পৌরসভার ০৯নং ওয়ার্ডের জনপ্রিয় কাউন্সিলর নুরুল বশর নুরশাদ, বিশেষ অতিথি ছিলেন জাতীয় মৎসজীবী টেকনাফ পৌর শাখার সহ-সভাপতি মোঃ ইউসুফ কালু, জাতীয় মৎসজীবী টেকনাফ পৌর শাখার সাধারণ সম্পাদক মোহাম্মদ ইব্রাহিম ও ১নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক মোহাম্মদ কবির।

এ সময় বক্তারা বলেন – আগের কমিটি চাঁদাবাজি, পদ বানিজ্য ইত্যাদি চিন্তা না করে। বর্তমান জাতীয় মৎস্যজীবী সমিতির সুসংগঠিত করে জেলেদের হয়ে কাজ করবে এ প্রত্যাশা রইল।

প্রধান অতিথির বক্তব্যে টেকনাফ পৌরসভার ১নং ওয়ার্ডের কাউন্সিলর নুরুল বশর নুসরাত বলেন – জাতীয় মৎস্যজীবী সমিতি সারাদেশে যথেষ্ট সুনাম রয়েছে। আগের কমিটি কি করল, না করল ওই চিন্তা না করে আপনারা অসহায় জেলেদের সুখ- দুঃখের কথা বিবেচনা করে জাতীয় মৎস্যজীবী সমিতি কাজ করবেন এই প্রত্যাশাই রইল। আপনাদের যেকোন কার্যক্রমে জাতীয় মৎস্যজীবী সমিতির পাশে আছি এবং থাকব। জেলের জন্য যেখানে যেতে হয় আমি সেখানে যাব ইনশাআল্লাহ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর