1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৩:১০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা! হ্নীলা ইউনিয়ন দক্ষিণ শাখা যুবদলের যুব সমাবেশ অনুষ্টিত

ঈদের শুভেচ্ছা জানিয়েছেন এম কে বি ব্রিকফিল্ডের পরিচালক শহীদুল ইসলাম শহীদ

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২০ এপ্রিল, ২০২৩
  • ৩৪৩ বার পড়া হয়েছে

নাছির উদ্দীন রাজ, টেকনাফ

মুসলমানদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব ঈদুল ফিতর উপলক্ষে টেকনাফ উপজেলা ও হোয়াইক্যং ইউনিয়ন বাসিকে ঈদুল ফিতরের শুভেচ্ছা অভিনন্দন জানিয়েছেন এম কে বি ব্রিকফিল্ড এবং হোয়াইক্যং হায়দর আলী সর্দার মডেল কেজি স্কুলের পরিচালক শহীদুল ইসলাম শহীদ।

এক শুভেচ্ছা বার্তায় তিনি বলেন , দীর্ঘ একমাস সিয়াম সাধনার শিক্ষা নিয়ে ঈদ-উল-ফিতর আমাদের মাঝে আসেন আনন্দ দিতে । যেখানে হিংসা-বিদ্বেষ, সমাজের অপসংস্কৃতি, বৈষম্যহীন সমাজ গঠনের শিক্ষাদেন। এই মহান বার্তা যেন আমাদের সমাজের প্রত্যেকটি ঘরে ঘরে আজীবন প্রতিষ্ঠিত থাকে সেই কামনা করছি ।

” ঈদ মানে খুশি, ঈদ মানে আনন্দ, ঈদ আসে ভুলিয়ে দিতে সকল বিবাদ দ্বন্দ্ব ”

শুভেচ্ছান্তে…..
শহীদুল ইসলাম শহীদ
পরিচারক, এম কে বি ব্রিকফল্ড এবং
হায়দর আলী সর্দার মডেল কেজি স্কুল।
হোয়াইক্যং, টেকনাফ, কক্সবাজার।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর