1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৭:০৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা! হ্নীলা ইউনিয়ন দক্ষিণ শাখা যুবদলের যুব সমাবেশ অনুষ্টিত টেকনাফে জমি বিরোধের জেরে ফেইসবুক পোস্ট দিয়ে প্রতি পক্ষকে স’ন্ত্রা’সী সাজানোর পাঁয়তারার প্রতিবাদ ও ব্যাখ্যা ইসলামি আন্দোলন বাংলাদেশ টেকনাফ উপজেলা দক্ষিণ শাখা’র সদর ইউনিয়ন কমিটি সম্পন্ন। বন্যার্ত ৫’শ পরিবারকে ত্রাণ দিলেন টেকনাফ নয়াপাড়ার নিবন্ধিত রোহিঙ্গারা

ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছে আওয়ামীলীগ নেতা একরাম

  • আপডেট সময় : শুক্রবার, ২১ এপ্রিল, ২০২৩
  • ২৫৫ বার পড়া হয়েছে

টেকনাফ প্রতিনিধি।

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে শুভেচ্ছা ও ঈদ মোবারক জানিয়েছেন টেকনাফ উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা মাষ্টার জাহেদ হোসেন এর সন্তান টেকনাফ উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মোহাম্মদ একরাম।

এক শুভেচ্ছা বার্তায় তিনি জানান, দীর্ঘ এক মাস সিয়াম সাধনার পরে মুসলমানদের প্রতিটি ঘরে ঘরে আনন্দের উৎসব বয়ে আনে ঈদুল ফিতর। রমজানের সংযম ও ত্যাগের শিক্ষা থেকে বৈষম্যহীন সমাজ গঠনের চেষ্টা করতে হবে। হিংসা বিদ্বেষ ভুলে ধনী গরীব এক কাতারে এসে আনন্দ ভাগাভাগি করাই ঈদের শিক্ষা।

তবে ঈদের উৎসব পালন করতে গিয়ে কোন প্রকারের অনৈতিক ও সমাজ বিরোধী কার্যকলাপে যেন কেউ না জড়াই সে ভাবে টেকনাফ উপজেলাবাসীসহ দেশের সর্বস্তরের জনসাধারণকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

শুভেচ্ছান্তে….
মোহাম্মদ একরাম
যুগ্ম সাধারণ সম্পাদক
বাংলাদেশ আওয়ামী লীগ টেকনাফ উপজেলা শাখা।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর