1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৬:০০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা! হ্নীলা ইউনিয়ন দক্ষিণ শাখা যুবদলের যুব সমাবেশ অনুষ্টিত টেকনাফে জমি বিরোধের জেরে ফেইসবুক পোস্ট দিয়ে প্রতি পক্ষকে স’ন্ত্রা’সী সাজানোর পাঁয়তারার প্রতিবাদ ও ব্যাখ্যা ইসলামি আন্দোলন বাংলাদেশ টেকনাফ উপজেলা দক্ষিণ শাখা’র সদর ইউনিয়ন কমিটি সম্পন্ন। বন্যার্ত ৫’শ পরিবারকে ত্রাণ দিলেন টেকনাফ নয়াপাড়ার নিবন্ধিত রোহিঙ্গারা

হা*ত-পা বেঁ*ধে ১০ জেলেকে মাছ রাখার ফ্রিজে ঢুকিয়ে রাখা হয়

  • আপডেট সময় : রবিবার, ২৩ এপ্রিল, ২০২৩
  • ৩৭১ বার পড়া হয়েছে

বিশেষ প্রতিনিধি, কক্সবজাার

বঙ্গোপসাগরের কক্সবাজারের নাজিরারটেক চ্যানেলে ভেসে আসা ফিশিং ট্রলার থেকে ১০ জেলের মরদেহ উদ্ধার করেছে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা। এটি কোন দুর্ঘটনা নয় বলে ধারণা করছে তারা। কারণ জেলেদের হাত-পা বাঁধা ছিল।

রোববার (২৩ এপ্রিল) দুপুর আড়াইটার দিকে মরদেহগুলো উদ্ধার করা হয়।

কক্সবাজার পৌরসভার ১নং সদস্য আক্তার উদ্দিন কামাল এসব তথ্য নিশ্চিত করেছেন।

উদ্ধার কাজ শেষ করে কক্সবাজার ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার খান খলিলুর রহমান দৈনিক বাংলা বলেন- ট্রলারটি থেকে ১০ জনের মরদেহ উদ্ধার করেছি। যাদের প্রত্যেকের হাত-পা বাঁধা ছিল। হয়তো তাদের হত্যার পর মাছ রাখার যে ফ্রিজ বা বিশেষ যে চেম্বার ট্রলারে রয়েছে সেখানে ঢুকিয়ে রাখে দুর্বৃত্তরা। এটি দুর্ঘটনা নয়।

তিনি আরও জানান- মরদেহ পচে যাওয়ায় পরিচয় শনাক্ত করা সম্ভব হয়নি। উদ্ধারকৃত মরদেহ কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

ঘটনাস্থলে থাকা কক্সবাজারের পুলিশ সুপার মাহফুজুর রহমান বলেন- গেল দুই সপ্তাহ আগে মহেশখালী থেকে ১৬ জন জেলে নিখোঁজ ছিল। এসব মরদেহ কি তাদের কারও কিনা খতিয়ে দেখা হচ্ছে। এছাড়া যেহেত মরদেহের প্রাথমিক অবস্থা দেখে এটি দুর্ঘটনা নয় এটি হত্যাকান্ড। কারণ প্রত্যেকের হাত-পা বাঁধা অবস্থায় পাওয়া গেছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর