1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৩:১৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা! হ্নীলা ইউনিয়ন দক্ষিণ শাখা যুবদলের যুব সমাবেশ অনুষ্টিত

রাতে পুলিশের অভিযান অস্ত্র ও কার্তুজ সহ দুই কৃষক অপহরণ কারি আটক

  • আপডেট সময় : বুধবার, ৩ মে, ২০২৩
  • ৫৬৫ বার পড়া হয়েছে

নাছির উদ্দীন রাজ, টেকনাফ। 

কক্সবাজার টেকনাফে দুই কৃষক অপহরণ কারি মামলার আসামি নুরুল আমিন (৪০)কে আটক করেছে টেকনাফ মডেল থানা পুলিশ। এসময় অপহরণ কাজে ব্যবহারিত ১টি দেশী তৈরী এলজি ও ১ রাউন্ড তাজা কার্তুজ উদ্ধার করে। আটক ব্যক্তি হ্নীলা ইউনিয়নের ৪নং ওয়ার্ডের পানখালী গ্রামের মোস্তফা কামালের ছেলে।

মঙ্গলবার রাতে টেকনাফ মডেল থানার ওসি মোঃ আব্দুল হালিম এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, মঙ্গলবার (৩মে) গভীর রাতে
গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি জাহাজপুরা হতে ২ কৃষক অপহরনের সাথে জড়িত মোস্তফা কামাল দেশী তৈরী এলজি ও তাজা কার্তুজসহ বাহারছড়া ইউপিস্থ নোয়াখালী পাড়ার জুম্মা পাড়ার পাহাড়ী এলাকায় অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে টেকনাফ মডেল থানা পুলিশের একটি টিম অভিযান পরিচালনা করে তাকে আটক করলেও পুলিশের উপস্থিত টের পেয়ে অপহরণ চক্রের অপরাপর সদস্যরা পাহাড়ে পালিয়ে যায়।

 

তিনি আরো বলেন, আটক ব্যক্তির বিরুদ্ধে প্রয়োজনিয় আইনি ব্যবস্থা গ্রহন করা হচ্ছে। পাশাপাশি পালিয়ে যাওয়া ব্যক্তিদের আইনের আওতায় আনতে কাজ করছে পুলিশ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর