1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৩:১৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা! হ্নীলা ইউনিয়ন দক্ষিণ শাখা যুবদলের যুব সমাবেশ অনুষ্টিত

মোহাম্মদ নূর হত্যার অন্যতম আসামি রাসেল পুলিশের হাতে আটক সর্বোচ্চ শাস্তি চাই নুরের স্বজনেরা

  • আপডেট সময় : রবিবার, ৭ মে, ২০২৩
  • ৫৫৪ বার পড়া হয়েছে

বিশেষ প্রতিনিধি

টেকনাফের হ্নীলা উলুচামরি এলাকার ছৈয়দ নুর প্রকাশ ছৈয়দ নুর খলিবার ছেলে মোহাম্মদ নুর হত্যার অন্যতম আসামি রাসেল কে আটক করেছে টেকনাফ মডেল থানা পুলিশ। শুক্রবার এক বিশেষ অভিযানে বাহার ছড়া হতে তাকে আটক করেন। আটক রাসেল একই এলাকার আবুল মঞ্জুরের ছেলে। গত ১৯ জুন ২০২১সালে মোহাম্মদ নুর লেদা থেকে বাড়ি ফেরার পথে টেকনাফ – কক্সবাজার সড়কের রংগীখালী ব্রিজের উপরে পৌঁছলে আগে থেকে পরিকল্পিত ভাবে উৎপেতে থাকা রাসেল তাকে গুলো করে এবং দেশিয় তৈরি ধারালো দা,কিরিচ ও লোহার রড় দিয়ে বাহীনির সদস্যরা মোহাম্মদ নূরকে আঘাত করলে মুহূর্তে সে মাঠিতে পড়ে যায়। পরে তাহার শোর চিৎকার শুনে স্থানীয়রা এগিয়ে আসে তাকে ঘটনা স্থল থেকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে হাসপাতলে নিয়ে গেলে উন্নত চিকিৎসার জন্য প্রথমে কক্সবাজার পরে ঢাকার একটি হাসপাতলে ভর্তি করা হয়। কিন্তুু আঘাত বেশি হওয়ায় দীর্ঘদিন চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে পৃথিবীর মায়া ত্যাগ করেন মোহাম্মদ নুর।

মোহাম্মদ নুরের পিতা,মা,ভই-বোন ও সন্তানেরা জানান, আটক হওয়া সে ঘাতক রাসেল কে যেন এমন সর্বোচ্চ দৃষ্টান্তমূলক শাস্তি দেওয়া হয় যাহাতে সে ভবিষ্যতে অন্য কারো মায়ের বুক খালি করতে না পারে।

উল্লেখ্য গ্রেফতারকৃত আসামী মোঃ রাসেল(৩২) এর বিরুদ্ধে দুইটি খুন মামলা, একটি অস্ত্র আইনে মামলা বিজ্ঞ আদালতে বিচারাধীন আছে এবং ৩টি গ্রেফতারী পরোয়ানা মূলতবী রহিয়াছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর