1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৭:০১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা! হ্নীলা ইউনিয়ন দক্ষিণ শাখা যুবদলের যুব সমাবেশ অনুষ্টিত টেকনাফে জমি বিরোধের জেরে ফেইসবুক পোস্ট দিয়ে প্রতি পক্ষকে স’ন্ত্রা’সী সাজানোর পাঁয়তারার প্রতিবাদ ও ব্যাখ্যা ইসলামি আন্দোলন বাংলাদেশ টেকনাফ উপজেলা দক্ষিণ শাখা’র সদর ইউনিয়ন কমিটি সম্পন্ন। বন্যার্ত ৫’শ পরিবারকে ত্রাণ দিলেন টেকনাফ নয়াপাড়ার নিবন্ধিত রোহিঙ্গারা

ঘূর্ণিঝড় মোখায় ক্ষতিগ্রস্তদের মাঝে সুশীলনের খাবার বিতরণ

  • আপডেট সময় : সোমবার, ১৫ মে, ২০২৩
  • ৪৪৪ বার পড়া হয়েছে

মোঃ আরাফাত সানি, টেকনাফ।

কক্সবাজারের টেকনাফে বেসরকারি উন্নয়ন সংস্থা সুশীলন এর পক্ষ থেকে উপজেলার সাবরাং ইউনিয়নের শাহপরীর দ্বীপে ঘূর্ণিঝড় মোখায় ক্ষতিগ্রস্ত ৩০০ হত দরিদ্র পরিবারের মাঝে শুকনো খাবার বিতরণ করা হয়েছে।

রবিবার (১৪ মে) সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে উপজেলার সাবরাং ইউপির দ্বীপ এলাকায় ক্ষতিগ্রস্তদের মাঝে তাৎক্ষণিক এই খাবার বিতরণ করেন।

টেকনাফ উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. কামরুজ্জামান নিদের্শনায় এই বিতরণ কার্যক্রমে উপস্থিত ছিলেন সাবরাং ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও জেলা সদস্য আলহাজ্ব সোনা আলী।

এমন ঘূর্ণিঝড় মহা দুর্যোগে উক্ত খাবার পেয়ে এনজিও সংস্থা সুশীলন এর প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন ক্ষতিগ্রস্ত পরিবারগুলো।

এতে আরও উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগ নেতা মো. ইসমাইল সি আই পি, সুশীলন কর্মকর্তা মো. আলমগীর রেজা, জাহেদ উল্লাহ সহ গন্যমাণ্য ব্যক্তিবর্গ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর