1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৩:১৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা! হ্নীলা ইউনিয়ন দক্ষিণ শাখা যুবদলের যুব সমাবেশ অনুষ্টিত

টেকনাফ উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক এডভোকেট সেলিমুল মোস্তফার ঈদ শুভেচ্ছা

  • আপডেট সময় : বুধবার, ২৮ জুন, ২০২৩
  • ২৪৪৩ বার পড়া হয়েছে

নাছির উদ্দীন রাজ টেকনাফ

পবিত্র ঈদুল আযহা উপলক্ষে টেকনাফ উপজেলা বাসীকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন, টেকনাফ উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও বিশিষ্ট আইনজীবী এডভোকেট সেলিমুল মুস্তাফা।
এক শুভেচ্ছা বার্তায় তিনি জানান, ধনী- দারিদ্রের বৈষম্য দূর করে হিংসা – বিদ্বেষ ভুলে গিয়ে ঈদ আমাদেরকে সার্বজনীন সমাজ ব্যবস্থার শিক্ষা দেয়। এই শিক্ষাকে কাজে লাগিয়ে সুন্দর সমাজ বিনির্মাণে আমরা সকলে দেশ ও জাতির কল্যাণে এক যুগে কাজ করব । তাই সকল বন্ধুবান্ধব, অভিভাবক, শুভাকাঙ্ক্ষী সহ সর্বস্তরের জনসাধারণকে ঈদুল আযহার শুভেচ্ছা জানাচ্ছি।

শুভেচ্ছান্তে….
এডভোকেট সেলিমুল মুস্তাফা
সাংগঠনিক সম্পাদক
টেকনাফ উপজেলা বিএনপি।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর