1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৩:১৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা! হ্নীলা ইউনিয়ন দক্ষিণ শাখা যুবদলের যুব সমাবেশ অনুষ্টিত

আধুনিক কক্সঃ রূপকার সালাহউদ্দিন আহমেদের জন্ম দিনে শুভেচ্ছা দিলেন জননেতা আব্দুল্লাহ

  • আপডেট সময় : শুক্রবার, ৩০ জুন, ২০২৩
  • ২৭৩ বার পড়া হয়েছে

সংবাদ দাতা

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য, সাবেক মন্ত্রী কক্সবাজার -১ (চকরিয়া – পেকুয়া) আসনের সাবেক সংসদ সদস্য আলহাজ্ব সালাউদ্দিন আহমেদের জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছেন কক্সবাজার জেলা বিএমপির অর্থ সম্পাদক ও (উখিয়া-টেকনাফ) থেকে বিএনপির মনোনয় প্রত্যাশী আলহাজ্ব মোহাম্মদ আব্দুল্লাহ।

সালাউদ্দিন আহমেদ এর জন্মদিনে তিনি তাহার ফেসবুক এ লিখেছেন, শুভ জন্মদিনে শুভেচ্ছা জননন্দিত জননেতা

আধুনিক কক্সবাজারের রূপকার, সমুদ্র জনপদের শ্রেষ্ঠ সন্তান, সাবেক মন্ত্রী, বিএনপি জাতীয় স্থায়ী কমিটির সম্মানিত সদস্য সালাহউদ্দিন আহমেদ।

আপনার বলিষ্ঠ এবং সৃজনশীল নেতৃত্বে দেশ এবং জাতি ফিরিয়ে পাবে লুণ্ঠিত গণতন্ত্র ও ভোটের অধিকার। আপনার দ্রুত স্বদেশ প্রত্যাবর্তন, রোগ মুক্তি ও দীর্ঘায়ু কামনা করছি।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর