1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৩:১৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা! হ্নীলা ইউনিয়ন দক্ষিণ শাখা যুবদলের যুব সমাবেশ অনুষ্টিত

বিদ্যুৎস্পৃষ্টে প্রাণ হারাল স্কুল ছাত্র

  • আপডেট সময় : রবিবার, ২ জুলাই, ২০২৩
  • ২৪০ বার পড়া হয়েছে

নাছির উদ্দীন রাজ, টেকনাফ।

কক্সবাজার টেকনাফের হ্নীলা চৌধুরী পাড়া এলাকার রাস্তার মাথায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মোঃ জুনায়েদ (১৩) নামক এক ছাত্র প্রাণ হারিয়েছে। মৃত কিশোর হ্নীলা ৫নং ওয়ার্ডের নাটমোড়া পাড়ার বাসীন্দা নুরুল ইসলামের ছেলে এবং হ্নীলা সুফিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণীর ছাত্র।
শনিবার (১জুলাই) সকালে ওই ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, সকালে নাফ নদীর পাড়ে বন্ধুদের সাথে খেলতে বের হয়ে খেলা শেষে বাড়ি ফেরার পথে চৌধুরী পাড়া ব্রীজের সামনে বিদ্যুৎ খুঁটির সাথে লাগানো আর্থিং তার ধরে রাস্তা পারা পারের সময় বিদ্যুৎস্পৃষ্ট হয় জুনায়েদ।

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসার জন্য লেদার একটি এনজিও সংস্থার হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

হ্নীলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রাশেদ মাহমুদ আলী জানান, ছেলেটি বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা গেছে বলে শুনেছি। তবে আমার পরিষদের পক্ষ থেকে তাহার পরিবার কে সার্বক্ষণিক সহযোগিতা করা হয়েছে।

এ বিষয়ে টেকনাফ মডেল থানার ওসি মোঃ আব্দুল হালিম জানান, বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ছেলে টি মারা গেছেন। পুলিশ সুরতাল করেছে এবং পরিবারের আবেদনের প্রেক্ষিতে আইনি ব্যবস্থা নিয়েছি।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর