1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৩:১৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা! হ্নীলা ইউনিয়ন দক্ষিণ শাখা যুবদলের যুব সমাবেশ অনুষ্টিত

মুজিব আদর্শ প্রতিষ্ঠায় ছাত্রলীগনেতা বোরহান উদ্দিন খোকনের প্রাণের আহবান

  • আপডেট সময় : বুধবার, ১২ জুলাই, ২০২৩
  • ৪৬৯ বার পড়া হয়েছে

শেখ রাসেল, টেকনাফ

বাংলাদেশ ছাত্রলীগের গৌরব, ঐতিহ্য, সংগ্রাম তৎকালীন তরুণ নেতা এবং বাঙালির মুক্তি দিশারি বাঙ্গালী জাতির এক রাহবার বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রেরণা ও পৃষ্ঠপোষকতায় প্রতিষ্ঠিত হয় উপ-মহাদেশের বৃহত্তম ছাত্র সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ। সেই সংগঠনের আদর্শিত নেতা কক্সবাজারের জেলা ছাত্রলীগের সহ-সভাপতি বোরহান উদ্দিন কোখন একজন মুজিব সৈনিক হিসেবে নিজেকে পরিচয় দিতে গর্ববোধ করেন। শুধুমাত্র নিজেকে নয়,পুরো কক্সবাজার জেলাকে মুজিব আদর্শে রূপান্তিত করতে প্রাণপণ চেষ্টা করেই যাচ্ছেন ছাত্রলীগনেতা বোরহান উদ্দিন কোখন । আগামীতে কক্সবাজারে যেন মুজিব আদর্শের ঘাঁটি তৈরি করতে ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার যেন উন্নয়নের ধারা রক্ষা করতে পারেন,সেই প্রত্যাশায় পুরো জেলার ছাত্রলীগের নেতাকর্মীদের ফের ঐক্যবদ্ধভাবে জেগে উঠার আহবান জানিয়ে নিজের ফেসবুক আইডিতে ছাত্রলীগের গৌরব ও ঐতিহ্যের কথা তুলেধরে দীর্ঘ এক স্ট্যাটাস দেন।
পাঠকের সুবিধার্তে স্ট্যাসটি হুবহু নিচে তুলে ধরা হয়েছে।

দিনে দিনে অনেক বেলা হলো।সময়ের আবর্তনে, জীবনের পথ পরিক্রমায় এখন সূর্য অস্তগামী।

বলছিলাম বাংলাদেশ ছাত্রলীগ কক্সবাজার জেলা শাখার কথা।তৃণমূলে ছাত্র রাজনীতির হাতেখড়ি, পরবর্তীতে কক্সবাজার পলিটেকনিক ইনস্টিটিউটে অধ্যায়ন কালীন সময়ে, একাত্তেরর পরাজিত, বাংলাদেশের রাজনীতির বিষবাষ্প, সাম্প্রদায়িক শক্তির আঁতুড়ঘর জামাত শিবিরের সাথে জীবনের তোয়াক্কা না করে মুজিব আদর্শ প্রতিষ্ঠার সংগ্রাম করেছি,সম্মুখ সমরে অবতীর্ণ হয়েছি।সে বিভীষিকাময় সময়ের কথা আজকাল অনেকই জানে না।ত্যাগের স্বীকৃতি হিসেবে ২০১১ সালে দায়িত্ব দেওয়া হয়েছিল সাধারণ সম্পাদকের।দ্ব্যর্থহীন কণ্ঠে বলতে চায়, সে সময় কক্সবাজার পলিটেকনিক ইনস্টিটিউট শাখা ছাত্রলীগ ২০১৭ সাল পর্যন্ত ছিল কক্সবাজার জেলা শাখার অন্যতম সুসংগঠিত ইউনিট।

জীবনে চাওয়ার কিছু ছিলো না,মুজিব আদর্শের ফেরি করে বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন শেখ হাসিনার উন্নত সমৃদ্ধ বাংলাদেশ গঠনের একজন নগন্য সারথি হিসেবে কাজ করতে পেরেছি এটাই জীবনের সবচেয়ে বড় পাওয়া।বর্তমান জেলা কমিটির ২০২০- চলমান সালে সহ-সভাপতি এবং পূর্বের জেলা কমিটির ২০১৫-২০২০ সালে যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে, কক্সবাজারের এমন কোন জায়গা নেই যেখানে বাংলাদেশ ছাত্রলীগের আদর্শ পৌছাতে কাজ করি নাই। পদ-পদবির হিসেব কখনো করি নাই।

দীর্ঘ ১৫ বছর ছাত্রলীগের আদর্শ প্রতিষ্ঠা করতে কাজ করেছি।অনেক পেয়েছি, পাওয়ার আর কিছু বাকি নাই। শুধু একটাই চাওয়া, আমাদের রক্তের ওপর সামপ্রদায়িক শক্তির আঁতুড়ঘর কক্সবাজারে যেন পিতা মুজিবের হাতে গড়া সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ নিরাপদে থাকে।যেন কোন মেধাবী নেতৃত্ব বাংলাদেশ ছাত্রলীগ থেকে হারিয়ে না যায়।যেন কোন অসাংবিধানিক সিদ্ধান্ত, মুজিব আদর্শের প্রতিষ্ঠায় অন্তরায় না হতে পারে।সামনে জাতীয় নির্বাচন, স্বাধীনতা বিরোধী অপশক্তিরা আবার সংগঠিত হচ্ছে জাতির পতাকা খামচে ধরার জন্য।
মুজিব আদর্শের দেশরত্ন শেখ হাসিনার নগন্য কর্মী হয়ে বলতে চাই..
“প্রাণের সঞ্চার হোক বাংলাদেশ ছাত্রলীগ কক্সবাজার জেলা শাখায়”।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর