1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৪৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা! হ্নীলা ইউনিয়ন দক্ষিণ শাখা যুবদলের যুব সমাবেশ অনুষ্টিত টেকনাফে জমি বিরোধের জেরে ফেইসবুক পোস্ট দিয়ে প্রতি পক্ষকে স’ন্ত্রা’সী সাজানোর পাঁয়তারার প্রতিবাদ ও ব্যাখ্যা ইসলামি আন্দোলন বাংলাদেশ টেকনাফ উপজেলা দক্ষিণ শাখা’র সদর ইউনিয়ন কমিটি সম্পন্ন। বন্যার্ত ৫’শ পরিবারকে ত্রাণ দিলেন টেকনাফ নয়াপাড়ার নিবন্ধিত রোহিঙ্গারা

জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে টেকনাফে মৎস্য অধিদপ্তরের মতবিনিময় সভা

  • আপডেট সময় : সোমবার, ২৪ জুলাই, ২০২৩
  • ১৩৮ বার পড়া হয়েছে

মোঃ আরাফাত সানি,টেকনাফ।

“নিরাপদ মাছে ভরবো দেশ, গড়বো স্মার্ট বাংলাদেশ” এ প্রতিপাদ্য কে সামনে রেখে কক্সবাজারের সীমান্ত উপজেলা টেকনাফে জাতীয় মৎস্য সপ্তাহ-২০২৩ উপলক্ষে স্থানীয় সাংবাদিক ও জেলে সম্প্রদায় নিয়ে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২৪ জুলাই) বেলা বারোটায় উপজেলা মৎস্য কমকর্তার কার্যালয়ে উপজেলা সিঃ মৎস্য অফিসার মো. দেলোয়ার হোসেন এর সভাপতিত্বে ও সহকারি মৎস্য কর্মকর্তা শহিদুল ইসলাম সঞ্চালনায় স্থানীয় সাংবাদিক ও জেলে সমিতির নেতাদের নিয়ে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত সভা হয়।

আজ ২৪ জুলাই থেকে ৩০ জুলাই থেকে মৎস সম্পদের সুরক্ষা ও সমৃদ্ধি অর্জনে মৎস্য অধিদপ্তর কর্তৃক গৃহীত কার্যক্রম বিষয়ক বক্তব্য রাখেন, জাতীয় মৎস্য সপ্তাহ-উদযাপন কমিটির আয়োজিত মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, উপজেলা মৎস্য অফিসার মোঃ দেলোয়ার হোসেন।

এ সময় সাংবাদিকদের মাঝে বক্তব্য রাখেন, টেকনাফ প্রেস ক্লাবের সাবেক সভাপতি জাবেদ ইকবাল চৌধুরী, সহ-সভাপতি মোঃ আশেক উল্লাহ ফারুকী, সাধারণ সম্পাদক ও বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের সভাপতি আবুল কালাম আজাদ, টেকনাফ সাংবাদিক ইউনিটির উপদেষ্টা প্রবিণ সাংবাদিক হাফেজ মোহাম্মদ কাশেমসহ বিভিন্ন পিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিকবৃন্দ।

এ সময় উপজেলা মৎস্য কর্মকর্তা জাতীয় মৎস্য সপ্তাহ বিষয়ে বিভিন্ন তথ্য উপাত্ত মূলক গুরুত্বপূর্ণ আলোচনা করেন এবং সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন। এতে আরও উপস্থিত ছিলেন ইকো দপ্তরের গবেষণা ও সহযোগী নসরুল উল্লাহ, এস,ডিপি (এস সিএমইপি-সি-৩) ক্লাস্টার অফিসার রমেন্দ্র নাথ ঘোষ, টেকনিকাল অফিসার মাসুদ রানা, মেরিন ফিসারী অফিসার দুলাল কান্তি দে সহ বিভিন্ন সাংবাদিক সংগঠনের সভাপতি ও সম্পাদক নেতৃবৃন্দ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর