1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০২৪, ১০:২৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা! হ্নীলা ইউনিয়ন দক্ষিণ শাখা যুবদলের যুব সমাবেশ অনুষ্টিত টেকনাফে জমি বিরোধের জেরে ফেইসবুক পোস্ট দিয়ে প্রতি পক্ষকে স’ন্ত্রা’সী সাজানোর পাঁয়তারার প্রতিবাদ ও ব্যাখ্যা ইসলামি আন্দোলন বাংলাদেশ টেকনাফ উপজেলা দক্ষিণ শাখা’র সদর ইউনিয়ন কমিটি সম্পন্ন। বন্যার্ত ৫’শ পরিবারকে ত্রাণ দিলেন টেকনাফ নয়াপাড়ার নিবন্ধিত রোহিঙ্গারা

টেকনাফ পৌর ছাত্র লীগের উদ্যোগে বঙ্গবন্ধু’র শাহাদাত বার্ষিকী-জাতীয় শোক দিবস পালিত

  • আপডেট সময় : বুধবার, ১৬ আগস্ট, ২০২৩
  • ২১৭ বার পড়া হয়েছে

মোঃ আরাফাত সানি, টেকনাফ।

কক্সবাজার সীমান্ত উপজেলা টেকনাফে ১৫ই আগষ্ট জাতীয় শোক দিবস ও বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে টেকনাফ পৌর শহরের শাপলা চত্বরে পৌর ছাত্রলীগের অস্থায়ী কার্যালয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলির মধ্য দিয়ে টেকনাফ পৌর ছাত্রলীগের বিপ্লবী সাধারণ সম্পাদক মোঃ ইব্রাহীম বাবলুর পরিচালনায় বাংলাদেশ ছাত্রলীগ টেকনাফ পৌরশাখা কর্তৃক আয়োজিত দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এই সময় বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী যুবলীগ টেকনাফ উপজেলা শাখার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ফজলুল কবির, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ আবদুল্লাহ, সাবেক ছাত্রলীগ নেতা ও উপজেলা যুবলীগের দপ্তর সম্পাদক আবদুল মতিন ডালিম, সাবেক ছাত্রলীগ নেতা ইয়াহানু, সাবেক ছাত্রলীগ নেতা রফিক ও পৌর ছাত্রলীগ ০৪নং ওয়ার্ড শাখার সাবেক সভাপতি কেফায়েত উল্লাহ সহ বিভিন্ন ওয়ার্ড থেকে আগত টেকনাফ পৌর ছাত্রলীগের সকল নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

এ সময় বক্তারা বলেন, স্বাধীনতার মহান স্থপতি জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৮ তম শাহাদাত বার্ষীকি ও জাতীয় শোক দিবস আজ। ১৯৭৫ সালে ১৫ আগস্ট একদল বিপথগামী সেনা সদস্যদের হাতে নির্মমভাবে সহপরিবারে নিহত হয়। তার মৃত্যুতে একটি মহল মনে করছিল বাংলাদেশ আওয়ামী লীগ নিচিহ্ন হয়ে এবং তার স্বপ্নের সোনার বাংলা গড়ে তোলার উদ্দেশ্য ছিল তা কখনো পুরণ হবে না। কিন্তু তার উত্তরসূর গণতন্ত্রের মানসকন্যা বঙ্গবন্ধুর তনয়া প্রাধানমন্ত্রী শেখ হাসিনা রাষ্ট্রক্ষমতায় অধিষ্ঠিত হয়ে তার পিতার স্বপ্ন বাস্তবায়ন করে চলছে। এই ধারাবাহিকতা অব্যাহত রাখতে সকলকে এগিয়ে আসার জন্য বিনীতভাবে অনুরোধের পাশাপাশি আগমী নির্বাচনে নৌকা মার্কা ভোট দিয়ে পুনরায় জনযুক্ত করার আহ্বান জানান।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর