1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা! হ্নীলা ইউনিয়ন দক্ষিণ শাখা যুবদলের যুব সমাবেশ অনুষ্টিত

শেখ হাসিনা কে নিশ্চিহ্ন করতে ২১আগস্টের গ্রেনেট হামলা শোক দিবসের আলোচনা সভায়- বদি

  • আপডেট সময় : সোমবার, ২১ আগস্ট, ২০২৩
  • ২৩৩ বার পড়া হয়েছে

নাছির উদ্দীন রাজ, টেকনাফ

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে উখিয়া -টেকনাফের সাবেক সংসদ সদস্য আলহাজ্ব আব্দুর রহমান বদির নিজ অর্থায়নে হোয়াইক্যং ইউপির ৯টি ওয়ার্ডে ৮টি গরু জবাই করে ১১ হাজার মানুষ কে গণ ভোজ খাওয়ানো সম্পন্ন হয়েছে।

সোমবার (২১ আগস্ট) সকাল থেকে বিকাল পর্যন্ত হোয়াইক্যং ইউনিয়নের খারাংখালী বালিকা দাখিল মাদরাসা, নায়া পাড়া দাখিল মাদরাসা ও হোয়াইক্যং আল আছিয়া উচ্চ বিদ্যালয়ের মাঠে
টেকনাফ উপজেলা সেচ্ছাসেবক লীগ, কৃষক লীগ ও জাতীয় শ্রমিক লীগের যৌথ উদ্যোগে আয়োজিত শোক দিবসের আলোচনা সভায় উক্ত গণ খাওয়ানো হয়।

আরোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, কক্সবাজার -৪ উখিয়া -টেকনাফের সাবেক সংসদ সদস্য ও টেকনাফ পৌর আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আব্দুর রহমান বদি।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন,
কক্সবাজার জেলা পরিষদের সদস্য জাফর আলম, টেকনাফ পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ আলম বাহাদুর, ঢাকা মহানগর উত্তর শাখা ছাত্র লীগের সহ সভাপতি শাওন আরমান, টেকনাফ উপজেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি সরওয়ার আলম, কৃষক লীগের সাধারণ সম্পাদক আমান উল্লাহ ও জাতীয় শ্রমিক লীগের সভাপতি শাহজাহান, হোয়াইক্যং ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি হারুন সিকদার সহ স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

এর আগে বঙ্গবন্ধুর আত্মার মাগফিরাত কামনায় কোরআন খতম ও দোয়া মাহফিল শেষে বিশেষ মোনাজাত করা হয়।

এ সময় আবদুর রহমান বদি বলেন, ৭১’রের পরাজিত শক্তি বিএনপি -জামায়াত শুধু বঙ্গবন্ধু কে হত্যা করে কান্ত হয়নি, তাহার কোন উত্তরাধিকার যেন পৃথিবীতে বেঁচে না থাকে সে জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে নিশ্চিহ্ন করতে ২১ আগস্ট গ্রেনেট হামলা করে ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর