1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা! হ্নীলা ইউনিয়ন দক্ষিণ শাখা যুবদলের যুব সমাবেশ অনুষ্টিত

হোয়াইক্যং ইউনিয়ন যুবলীগের উদ্বোগে জাতীয় শোক দিবসের আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠান সম্পন্ন

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৪ আগস্ট, ২০২৩
  • ১২৬ বার পড়া হয়েছে

নাছির উদ্দীন রাজ, টেকনাফ।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে হোয়াইক্যং ইউনিয়ন যুবলীগের উদ্বোগে অনুষ্ঠিত দোয়া মাহফিল ও আলোচনা সভা সম্পন্ন হয়েছে।
বৃহস্পতিবার (২৪ আগস্ট) সকালে কানজর পাড়া উচ্চ বিদ্যালয়ের মাঠে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মার মাগফিরাত কামনা করে খতমে কুরআন ও দোয়া মাহফিলের আয়োজন করেন হোয়াইক্যং ইউনিয়ন যুবলীগ। যুবলীগের সভাপতি শাহ আজিজুর রহমান মামুনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোহাম্মদ জামালের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় ।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখছেন, টেকনাফ উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল বশর , সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কক্সবাজার জেলা যুবলীগের সাবেক সভাপতি সোহেল আহমেদ বাহাদুর, প্রধান বক্তার বক্তব্য রাখেন , টেকনাফ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও যুবলীগের সভাপতি নুরুল আলম।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন,
উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহবুব মোর্শেদ, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মাঈনুল হোসেন চৌধুরী, সাধারণ সম্পাদক আজিজুল হক , টেকনাফ উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আবু, টেকনাফ উপজেলা যুবলীগের সাবেক সভাপতি আবুল কালাম, উপজেলার যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক জাবেদ ইকবাল চৌধুরী, যুবলীগের (ভারপ্রাপ্ত) সাধারণ সম্পাদক ফজলুল কবির, টেকনাফ উপজেলা ছাত্রলীগের সভাপতি সাইফুল ইসলাম মুন্না সহ স্থানীয় নেতৃবৃন্দ।

অনুষ্ঠানে বক্তরা বলেন, ৭৫ এর পরাজিত শক্তিরা এখনো বিভিন্নভাবে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মেয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে হত্যার হুমকি দিচ্ছে। তাছাড়া টেকনাফে আমাদের জন্য আরো ভয়ঙ্কর হয়ে উঠেছে দলের অভ্যন্তরে কৌশলে ঘাপটি মেরে তাকা বিএনপি-জামায়েত থেকে আগত নেতারা। আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দলের জন্য ভালো মনে করে যাকে নৌকা প্রতীক দিবেন আমরা সকলে তার জন্য এক সাথে কাজ করব।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর