1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৩৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা! হ্নীলা ইউনিয়ন দক্ষিণ শাখা যুবদলের যুব সমাবেশ অনুষ্টিত টেকনাফে জমি বিরোধের জেরে ফেইসবুক পোস্ট দিয়ে প্রতি পক্ষকে স’ন্ত্রা’সী সাজানোর পাঁয়তারার প্রতিবাদ ও ব্যাখ্যা ইসলামি আন্দোলন বাংলাদেশ টেকনাফ উপজেলা দক্ষিণ শাখা’র সদর ইউনিয়ন কমিটি সম্পন্ন। বন্যার্ত ৫’শ পরিবারকে ত্রাণ দিলেন টেকনাফ নয়াপাড়ার নিবন্ধিত রোহিঙ্গারা

টেকনাফে আইন শৃঙ্খলা সভায় সশস্ত্র ডাকাত নবী হোসেন গ্রুপ নিয়ে বিস্তর আলোচনা

  • আপডেট সময় : মঙ্গলবার, ২৯ আগস্ট, ২০২৩
  • ১৬১ বার পড়া হয়েছে

মোঃ আরাফাত সানী, টেকনাফ প্রতিনিধি

কক্সবাজারের টেকনাফে উপজেলার মাসিক আইন শৃঙ্খলা ও সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকাল ১০ টা থেকে দুপুর ১ টা পর্যন্ত উপজেলা পরিষদ মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়।

টেকনাফ উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. আদনান চৌধুরী’র সভাপতিত্বে, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান নুরুল আলম।

বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহবুব মোর্শেদ, মহিলা ভাইস চেয়ারম্যান তাহেরা আক্তার মিলি, টেকনাফ মডেল থানার (ওসি) মো. জোবাইর সৈয়দ, উপজেলা কৃষি কর্মকর্তা মোঃ জাকের হোসাইন, টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর মেডিকেল অফিসার ডাঃ প্রণয় রুদ্র।

সভায় উপজেলা চলমান আইন শৃঙ্খলা পরিস্থিতি, মাদক, মানব পাচার, অপহরণ, অবৈধ যানবাহন সহ
সরকারের চলমান বিভিন্ন কাজের উন্নয়ন আইন শৃংখলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে আলোচনা করা হয়েছে। এ সময় আরো উপস্থিত ছিলেন, উপজেলা প্রত্যেক ইউপি চেয়ারম্যানগণ সহ উপজেলা বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তা বিজিবি, কোস্ট গার্ড, শিক্ষক, ইমাম, সাংবাদিক প্রমূখ।

বক্তারা বলেন, আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে সবার সহযোগিতা প্রয়োজন। বর্তমানে আইন শৃংখলা বাহিনী কঠোর নজরদারীর মধ্যে রয়েছে। বক্তারা আরো বলেন শুরু মাত্র আইন শৃঙ্খলা বাহিনী একার পক্ষে আইন শৃঙ্খলা ও চোরাচালান প্রতিরোধ সম্ভব নয় সমাজের সকল নাগরিককে এগিয়ে আসতে হবে। সবার সম্মিলিত প্রয়াসে সবকিছু সম্ভব।

নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আদনান চৌধুরী জানান- টেকনাফের আইন শৃঙ্খলা পরিস্থিতি, মাদক চোরাচালান, হোয়াইক্যং ইউপি’র পূর্ব পাশে দ্বীপে অবস্থিত রোহিঙ্গা সশস্ত্র সন্ত্রাসী গ্রুপ নবী হোসেন বাহিনী অবস্থান সহ ইত্যাদি বিষয়ে বিষয়ে স্থানীয় সকল আইন শৃঙ্খলা বাহিনীকে সজাগ থাকার আহ্বান জানান এবং উপজেলার সার্বিক উন্নয়নে সকলকে সকল দপ্তরের কর্মকর্তা ও প্রতিনিধিদের আহ্বান জানান তিনি।

এ সময় হোয়াইক্যং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বলেন টেকনাফের হোয়াইক্যংয়ের পূর্ব পাশে অবস্থানরত নাফ নদীতে ভারী অস্ত্রশস্ত্র নিয়ে আস্তানা শীর্ষ রোহিঙ্গা ডাকাত নবী হোসেন সহ তার একটি গ্রুপ বর্তমানে ওই এলাকার মানুষ নিরাপত্তার ঝুঁকিতে রয়েছেন এবং তারা সেখান থেকে মাদক, মানব পাচার, অস্ত্র পাচার করে আসছে। এ তথ্যের ভিত্তিতে ওই সন্ত্রাসী গ্রুপ এর বিরুদ্ধে বিজিবি’সহ সংশ্লিষ্ট সকল বাহিনীকে অভিযান পরিচালনা করার জন্য অনুরোধ জানান নবাগত ইউএনও।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর