1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৩৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা! হ্নীলা ইউনিয়ন দক্ষিণ শাখা যুবদলের যুব সমাবেশ অনুষ্টিত টেকনাফে জমি বিরোধের জেরে ফেইসবুক পোস্ট দিয়ে প্রতি পক্ষকে স’ন্ত্রা’সী সাজানোর পাঁয়তারার প্রতিবাদ ও ব্যাখ্যা ইসলামি আন্দোলন বাংলাদেশ টেকনাফ উপজেলা দক্ষিণ শাখা’র সদর ইউনিয়ন কমিটি সম্পন্ন। বন্যার্ত ৫’শ পরিবারকে ত্রাণ দিলেন টেকনাফ নয়াপাড়ার নিবন্ধিত রোহিঙ্গারা

শোকের মাসে বঙ্গবন্ধুর মাগফেরাত কামনায় ১ লক্ষাধিক মানুষ কে গণ ভোজ খাওয়ালেন – বদি

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৩১ আগস্ট, ২০২৩
  • ২৫৬ বার পড়া হয়েছে

নাছির উদ্দীন রাজ, টেকনাফ 

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে (উখিয়া -টেকনাফে)র সাবেক সংসদ সদস্য আলহাজ্ব আব্দুর রহমান বদির নিজ অর্থায়নে পুরো আগস্ট মাস জোড়ে ১ লক্ষাধিক মানুষ কে গণ ভোজ খাওয়ালেন। এ সময় বঙ্গবন্ধু সহ স্বপরিবারে নিহত সকল শহীদের আত্নার মাগফেরাত কামনা করে খতমে কুরআন, দোয়া মাহফিল ও বিশেষ মোনাজাত করা হয় ।

পরে বিভিন্ন ইউনিয়নের সেচ্ছাসেবক লীগ, কৃষক লীগ ও জাতীয় শ্রমিক লীগের যৌথ উদ্যোগে আয়োজিত শোক দিবসের আলোচনা সভায় অংশ গ্রহন করেন আব্দুর রহমান বদি।

এতে প্রধান অতিথির বক্তব্যে কক্সবাজার -৪ উখিয়া -টেকনাফের সাবেক সংসদ সদস্য ও টেকনাফ পৌর আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আব্দুর রহমান বদি বলেন,

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ যখন এগিয়ে যাচ্ছে। এমন সময়ে তাহার নেতৃত্ব কে বাঁধা প্রদান করার জন্য বিদেশি শক্তির মাধ্যমে বিএনপি- জামাত ষড়যন্ত্র শুরু করেছে । শেখ হাসিনা ক্ষমতায় ছিল বলে এই ১৫ বছরে উখিয়া- টেকনাফে গ্রামে গঞ্জে দৃষ্টিনন্দন উন্নয়ন হয়েছে। প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষার্থীদের দেওয়া হচ্ছে উপবৃত্তি। দুই উপজেলায় সাধারণ মানুষের জন্য দিচ্ছেন বিশ্বাস খাদ্য বরাদ্দ সহ নানান সুবিধা। তাই আগামী দিনেও প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য নৌকায় ভোট দিতে সকলের প্রতি আহ্বান জানাচ্ছি।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন,
কক্সবাজার জেলা পরিষদের সদস্য জাফর আলম, টেকনাফ পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ আলম বাহাদুর, ঢাকা মহানগর উত্তর শাখা ছাত্র লীগের সহ সভাপতি শাওন আরমান, টেকনাফ উপজেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি সরওয়ার আলম, কৃষক লীগের সাধারণ সম্পাদক আমান উল্লাহ ও জাতীয় শ্রমিক লীগের সভাপতি শাহজাহান সহ স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর