1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা! হ্নীলা ইউনিয়ন দক্ষিণ শাখা যুবদলের যুব সমাবেশ অনুষ্টিত টেকনাফে জমি বিরোধের জেরে ফেইসবুক পোস্ট দিয়ে প্রতি পক্ষকে স’ন্ত্রা’সী সাজানোর পাঁয়তারার প্রতিবাদ ও ব্যাখ্যা ইসলামি আন্দোলন বাংলাদেশ টেকনাফ উপজেলা দক্ষিণ শাখা’র সদর ইউনিয়ন কমিটি সম্পন্ন। বন্যার্ত ৫’শ পরিবারকে ত্রাণ দিলেন টেকনাফ নয়াপাড়ার নিবন্ধিত রোহিঙ্গারা

বিএনপির এখন তিন ভাগে বিভক্ত!

  • আপডেট সময় : শনিবার, ২৩ সেপ্টেম্বর, ২০২৩
  • ২৯১ বার পড়া হয়েছে

কেরানীগঞ্জ (ঢাকা) সংবাদদাতা:

বিএনপির দল এখন তিন ভাগে বিভক্ত একটি খালেদা জিয়ার দল একটি তারেক জিয়ার দল ও একটি তৃণমূল দল। তাদের নেতাকর্মীরা তাদের নেতাকেই চিনে না। আসলে তাদের নেতা কে? নিশ্চিহ্ন হয়ে যাবে বিএনপি। বিএনপি জামায়াত সরকারের আমলে দেশ ছিল সন্ত্রাসের ভূমি। ঢাকার কেরানীগঞ্জে জিনজিরা বাসস্টানে শুক্রবার বিকেলে জিনজিরা ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে কর্মী সভায় বিদ্যুৎ জ্বালানি ও খনিজসম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু এমপি প্রধান অতিথির বক্তব্য একথা বলেন। তিনি বলেন, জিনজিরা একটি পরিচিত ব্যবসায়ী কর্মস্থল হিসেবে বাংলাদেশ নয় বিশ্ব বাসীর কাছে পরিচিত। এছাড়া কেরানীগঞ্জ এক সময় সন্ত্রাসীদের আবাসস্থল ছিল এখন আর কেরানীগঞ্জে কোন সন্ত্রাসীদের বাহিনী নেই।
আওয়ামীলীগ সরকারের একটি বড় চ্যালেঞ্জ ছিল কেরানীগঞ্জকে সন্ত্রাসমুক্ত করা আমরা আজ তা করে দেখিয়েছি। আওয়ামীলীগ সরকার নৈরাজ্য বিশ্বাস করে না আমরা উন্নয়নে বিশ্বাস করি।
আমরা কেরানীগঞ্জ স্কুল কলেজ মাদ্রাসা, মসজিদ রাস্তাঘাট উন্নয়নের রোল মডেল করেছি। আমার সরকার গৃহহীন ভূমিহীনদের ঘর প্রদান করে কেরানীগঞ্জ কে গৃহহীন ও ভূমিহীন ঘোষণা করেছে। প্রায় আড়াই কোটি সাধারণ মানুষের মধ্যে ১০ টাকায় চাল খাওয়াচ্ছে। তিনি বিএনপি জামায়াতের নৈরাজ্য সমালোচনা করে বলেন, বিএনপির দ্বাদশ সংসদ নির্বাচনে জামানত হারাবে। আমি বিশ্বাস করি শেখ হাসিনা যে উন্নয়ন করেছে তাতে সাধারন মানুষ আমাদের আবারো নির্বাচিত করবে।
বিএনপি জামায়াত সমমাননা দলগুলোর মাথা খারাপ হয়ে গেছে। তারা আবারো আগুন সন্ত্রাস এর পথ বেছে নিতে চায়। তিনি আওয়ামীলীগের প্রতিটি নেতা কর্মীকে সজাগ থাকতে বলেন।
জিনজিরা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হাজি মোঃ মোস্তাক হোসেন এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দক্ষিণ কেরানীগঞ্জ থানা আওয়ামীলীগের সভাপতি ও কেরানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান শাহীন আহমেদ, ঢাকা জেলা আওয়ামী লীগের সদস্য বীর মুক্তিযোদ্ধা শাহজাহান, ঢাকা জেলা আওয়ামীলীগের সহ সভাপতি হাজি মোঃ মজিবুর রহমান, ঢাকা জেলা আওয়ামী লীগের সদস্য আজহার বাঙ্গালী, ঢাকা জেলা আওয়ামী লীগের উপদেষ্টা হাজি মোঃ সেলিম আহমেদ, ঢাকা জেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়য়ক সম্পাদক আশরারুল ইসলাম আশু। কর্মী সভায় বক্তব্য রাখেন ঢাকা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জিনজিরা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হাজি মোঃ সাকুর হোসেন সাকু,দক্ষিণ কেরানীগঞ্জ থানা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ম.ই মামুন,ঢাকা জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও শুভাঢ্যা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজি মোঃ ইকবাল হোসেন।
এসময় জিনজিরা ইউনিয়ন আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর