1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৫০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা! হ্নীলা ইউনিয়ন দক্ষিণ শাখা যুবদলের যুব সমাবেশ অনুষ্টিত টেকনাফে জমি বিরোধের জেরে ফেইসবুক পোস্ট দিয়ে প্রতি পক্ষকে স’ন্ত্রা’সী সাজানোর পাঁয়তারার প্রতিবাদ ও ব্যাখ্যা ইসলামি আন্দোলন বাংলাদেশ টেকনাফ উপজেলা দক্ষিণ শাখা’র সদর ইউনিয়ন কমিটি সম্পন্ন। বন্যার্ত ৫’শ পরিবারকে ত্রাণ দিলেন টেকনাফ নয়াপাড়ার নিবন্ধিত রোহিঙ্গারা

কক্সবাজারের সাংবাদিক পিন্টু পালের মৃ*ত্যুতে বিএমএসএফ’র শোক প্রকাশ

  • আপডেট সময় : সোমবার, ২৫ সেপ্টেম্বর, ২০২৩
  • ২৩৩ বার পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি,

কক্সবাজারের প্রবীণ সাংবাদিক প্রিয়তোষ পিন্টু পাল আর নেই। তিনি কক্সবাজার প্রেসক্লাবের অন্যতম প্রতিষ্ঠাতা সদস্য ছিলেন। রবিবার বাংলাদেশ সময় রাত ৯ টায় ভারতের কলকাতার রামকৃষ্ণ মিশন সেবাশ্রমের মেডিকেল সেবাকেন্দ্রে চিকিৎসাধীন অবস্থায় মা*রা গেছেন।

দীর্ঘদিন ধরে সাংবাদিক প্রিয়তোষ পাল পিন্টু জ*টিল রোগে ভুগছিলেন। সাংবাদিক পিন্টু পাল দীর্ঘদিন ঢাকার জাতীয় দৈনিক সংবাদ ও দেশসেরা আঞ্চলিক পত্রিকা দৈনিক পূর্বকোণের সাথে জড়িত থেকে পরে অবসরে যান।

সাংবাদিক প্রিয়তোষ পাল পিন্টু’র মৃত্যুতে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের কেন্দ্রীয় সভাপতি আহমেদ আবু জাফর, সাধারণ সম্পাদক মেহেদী হাছান, টেকনাফ শাখার সভাপতি আবুল কালাম আজাদ ও সাধারণ সম্পাদক মোঃ আরাফাত সানি গভীর শোক প্রকাশ করে তার পরিবার পরিজনের প্রতি সমবেদনা জানিয়ে তার আত্মার শান্তি কামনা করেছেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর