1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০১:৫১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা! হ্নীলা ইউনিয়ন দক্ষিণ শাখা যুবদলের যুব সমাবেশ অনুষ্টিত টেকনাফে জমি বিরোধের জেরে ফেইসবুক পোস্ট দিয়ে প্রতি পক্ষকে স’ন্ত্রা’সী সাজানোর পাঁয়তারার প্রতিবাদ ও ব্যাখ্যা

টেকনাফে ৫ জন কে বিভিন্ন মেয়াদে সাজা ও অর্থ দন্ড

  • আপডেট সময় : সোমবার, ২৫ সেপ্টেম্বর, ২০২৩
  • ৩৭৮ বার পড়া হয়েছে

নাছির উদ্দীন রাজ, টেকনাফ।

কক্সবাজার টেকনাফ পৌরসভার উত্তর জালিয়া পাড়ায় টেকনাফ মদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কর্তৃক মাদকবিরোধী অভিযান পরিচালনা করে ৫ জন কে আটক করা হয়েছে। এসময় মদ্যপান করে এলাকায় জনসাধারণের শান্তি শৃঙ্খলা বিনষ্টের দায়ে ওই ৫ জনকে মোবাইল কোর্টের মাধ্যমে ১০ দিন কারাদণ্ড ও ১০০ টাকা করে অর্থ দন্ড প্রদান করা হয়েছে।

দন্ড প্রাপ্তরা হলেন, মৃত কালামিয়ার ছেলে মনু মিয়া(৪২), আবদুস শুক্কুরের ছেলে সোনা মিয়া (৩৯),মৃত মোঃ করিমের ছেলে নুর হোসেন (৩২), মৃত আব্দুর রশিদের ছেলে শামসুল আলম (৬৫), ও মৃত মাহমুদ হোসেনের ছেলে আব্দুল মান্নান (৪২)।

রবিবার ( ২৪ সেপ্টেম্বর) দুপুরে টেকনাফ মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক সিরাজুল মোস্তফা মুকুল গণমাধ্যমে পাঠানো এক সংবাদে এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, শনিবার রাতে টেকনাফ পৌরসভাধীন উত্তর জালিয়া পাড়ায় কয়েকজ জন ব্যক্তি মদ্যপান করে এলাকার শান্তি শৃঙ্খলা বিনষ্টে করছে এম সংবাদে টেকনাফ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ আদনান চৌধুরীর নেতৃত্বে এবং টেকনাফ মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সহযোগিতায় মাদকবিরোধী অভিযান পরিচালনা করে আটক সকল কে ১০ দিন করে কারাদণ্ড ও ১০০ টাকা অর্থ দন্ড প্রদান করা হয়েছে ।

এ বিষয়ে টেকনাফ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আদনান চৌধুরী জানান, রাতে মাদক বিরোধী অভিযানে তাদের আটক করে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর