1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৪০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা! হ্নীলা ইউনিয়ন দক্ষিণ শাখা যুবদলের যুব সমাবেশ অনুষ্টিত টেকনাফে জমি বিরোধের জেরে ফেইসবুক পোস্ট দিয়ে প্রতি পক্ষকে স’ন্ত্রা’সী সাজানোর পাঁয়তারার প্রতিবাদ ও ব্যাখ্যা ইসলামি আন্দোলন বাংলাদেশ টেকনাফ উপজেলা দক্ষিণ শাখা’র সদর ইউনিয়ন কমিটি সম্পন্ন। বন্যার্ত ৫’শ পরিবারকে ত্রাণ দিলেন টেকনাফ নয়াপাড়ার নিবন্ধিত রোহিঙ্গারা

হ্নীলা ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে খতমে কোরআন-আলোচনা সভা-দোয়া মাহফিলের মধ্যদিয়ে প্রধানমন্ত্রী জন্মদিন পালিত

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৮ সেপ্টেম্বর, ২০২৩
  • ২৩০ বার পড়া হয়েছে

বার্তা পরিবেশক :

টেকনাফের হ্নীলা ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সভানেত্রী শেখ হাসিনার ৭৭তম জন্মদিন খতমে কোরআন আলোচনা সভা ও দোয়া মাহফিলের মধ্যদিয়ে পালিত হয়েছে।

২৮ সেপ্টেম্বর বিকাল ৩টারদিকে বাংলাদেশ আওয়ামী লীগ হ্নীলা ইউনিয়ন শাখার দরগাহস্থ অস্থায়ী কার্যালয়ে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সভানেত্রী শেখ হাসিনার ৭৭তম জন্মদিন উপলক্ষ্যে খতমে কোরআনের আয়োজন করা হয়। এরপর এক আলোচনা সভা হ্নীলা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রাশেদ মাহমুদ আলীর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আবুল হোসেন মেম্বারের সঞ্চালনায় অনুষ্ঠিত হয়।

উক্ত আলোচনা সভায় উপস্থিত ছিলেন হ্নীলা ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি আবুল মনজুর মেম্বার, ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি রেজাউল করিম, ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুফিজুর রহমান, ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি গোলাম মোস্তফা, সাধারণ সম্পাদক জালাল উদ্দিন, ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আলম, সাধারণ সম্পাদক জালাল উদ্দিন, ৬নং ওয়ার্ডের আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হোসন আহমদ, ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মীর কাশেম, ৮ওয়ার্ড সভাপতি আওয়ামী লীগের সভাপতি মোঃ আলম, সাধারণ সম্পাদক মোহাম্মদ হোছাইন,৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ছৈয়দ আলম কালু, আওয়ামী লীগ নেতা নুরুল হাসান, নুরুল ইসলাম, এডঃ জালাল উদ্দিন, হেলাল উদ্দিন, তাসনিম মাহমুদ, মোঃ এমরান, মিশকাত উদ্দিন, জুলফিকার প্রমুখ।

এতে উপস্থিত হয়ে জননেত্রীর দূর্বিসহ সংগ্রামী জীবন এবং বর্তমানে দেশের সাধারণ খেটে খাওয়া মানুষের ভাগ্য পরিবর্তনের করণীয় বিষয়াদি নিয়ে আলোচনা করা হয়। তাঁরই যোগ্য নেতৃত্বে দেশ আজ বিশে^র বুকে মাথা উঁচু করে দাড়াতে যাচ্ছে। দেশ,জাতি ও সাধারণ মানুষের ভাগ্য উন্নয়নে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সরকারকে আরো ক্ষমতায় আসীন করার জন্য সব ভেদাভেদ ভূলে ঐক্যবদ্ধ কাজ করার জন্য সকলের প্রতি আহবান জানানো হয়।

সভাশেষে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দেশ এবং জাতির কল্যানের জন্য বিশেষ মোনাজাত করা হয়। ###

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর