1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১১:৩২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা! হ্নীলা ইউনিয়ন দক্ষিণ শাখা যুবদলের যুব সমাবেশ অনুষ্টিত টেকনাফে জমি বিরোধের জেরে ফেইসবুক পোস্ট দিয়ে প্রতি পক্ষকে স’ন্ত্রা’সী সাজানোর পাঁয়তারার প্রতিবাদ ও ব্যাখ্যা

রংগীখালী কামালের বাড়ীতে ডাকাতি, স্বর্ণ ও টাকা লুট, কাউকে জানালে অপহরণের হুমকি

  • আপডেট সময় : মঙ্গলবার, ১৭ অক্টোবর, ২০২৩
  • ৩২৭ বার পড়া হয়েছে

সংবাদ দাতা

হ্নীলা ইউনিয়নের রংগীখালী ৭নং ওয়ার্ডের লামার পাড়া এলাকার আমির আলীর পুত্র কামাল এর বাড়িতে সোমবার রাতে ডাকাতির ঘটনা ঘটেছে । এ সময় ডাকাত দল তাদের পরিবারের সদস্যদের অস্ত্রের মুখে জিম্মি করে নগদ টাকা, স্বর্ণ, জমিনের কাগজ পত্র সহ সব কিছু নিয়েগেছে। মঙ্গলবার (১৭ অক্টোবর) সকালে গণমাধ্যম কে এমন তথ্য জানান ভুক্তভোগী কামাল।

তিনি জানান, গভীর রাতে ১৩ থেকে ১৫ জনের একটি ডাকাত দল রাতে আমার বাড়িতে এসে চারপাশ ঘিরে ফেলে। পরে কয়েক জন আমার বাড়ির মেইন দরজায় লোহার রট দিয় বড় বড় করে আঘাত করতে থাকে । এক পর্যায়ে আমার স্ত্রী তাদের পরিচয় জানতে চাইলে তারা চুপ করে থাকেন। পরে তারা বেশি বাড়া বাড়ি করলে তাদের দরজা খুলে দেওয়ার সাথে সাথে ডাকাত দল আমার স্ত্রীকে কাপড় দিয়ে মুখ বেঁধে ফেলের পাশাপাশি আমার ছোট ছোট শিশুদের ঘুমন্ত অবস্থায় কাপড় ডাকিয়ে দিয়ে অস্ত্রের মুখে জিম্মি করে আমার বাড়ির সব কিছু নিয়ে যায়। যাওয়ার পথে এই ঘটনা কাউকে জানাজানি করলে আমার ছেলে – মেয়ে দের মাদ্রাসায় পড়ালেখা করতে যাওয়ার পথে অপহরণ করবে মর্মে হুমকি প্রদান করেন এবং পুনরায় আমার বাড়িতে এসে আমাদের কে রাতের বেলায় মেরে ফেলার হুমকি দেয়।

তিনি আরো জানান, ওই ডাকাত দল গুলো শুধু রংগীখালী লামার পাড়ার বলে মনে করি। আমি তাদের শনাক্ত করে অবশ্যই আইনগত আশ্রয় নেওয়ার জন্য মডেল থানায় অভিযোগ দায়ের করব। অপরাধীদের আইনের আওতায় আনতে সংশ্লিদ প্রশাসনের প্রতি বিনীত অনুরোধ জানাচ্ছি।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর