1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১১:৪৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা! হ্নীলা ইউনিয়ন দক্ষিণ শাখা যুবদলের যুব সমাবেশ অনুষ্টিত টেকনাফে জমি বিরোধের জেরে ফেইসবুক পোস্ট দিয়ে প্রতি পক্ষকে স’ন্ত্রা’সী সাজানোর পাঁয়তারার প্রতিবাদ ও ব্যাখ্যা

টেকনাফের হ্নীলা কালি মন্দীরে সর্বোচ্চ নিরাপত্তায় র‍্যাব

  • আপডেট সময় : সোমবার, ২৩ অক্টোবর, ২০২৩
  • ৩০৮ বার পড়া হয়েছে

শেখ রাসেল, টেকনাফ

শুরু হলো হিন্দু ধর্মাবলম্বীদের প্রধান ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজার মূল আনুষ্ঠানিকতা। প্রতিবারের মতো এবারও আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর বিভিন্ন ইউনিটের সমন্বয়ে দুর্গাপূজায় সর্বোচ্চ নিরাপত্তার ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

পূজার প্রথম দিন শুক্রবার (২০ অক্টোবর) থেকে বিসর্জন মঙ্গলবার (২৪ অক্টোবর) পর্যন্ত পাঁচদিন দেশজুড়ে থাকবে নিশ্ছিদ্র নিরাপত্তার কঠোর ব্যবস্থা।

তারই ধারাবাহিকতায় প্রতিদিনের মতো আজ সোমবার ২৩ অক্টোবর টেকনাফের হ্নীলা কালিমন্দীরে র‍্যাবের একটি টিম নিরাপত্তায় নিয়োজিত রয়েছে।

র‍্যাব বলছে,বাংলাদেশ একটি শান্ত,সম্প্রীতির শৃঙ্খলাপূর্ণ দেশ। মানুষে মানুষে নেই কোনো ভেদাভেদ। সব ধর্মের মানুষ নিজেদের ধর্মীয় উৎসব সুন্দরভাবে পালন করবে,এতে কারো বাঁধা দেয়ার অধিকার নেই।

র‍্যাব সবসময় সম্প্রীতি রক্ষায় এবং মানুষের অধিকার প্রতিষ্ঠায় কাজ করেই চলছে। ইতোমধ্যে র‍্যাব বাংলাদেশের মানুষের আস্তা অর্জন করেছে। র‍্যাব সবসময় মানুষের জানমালের কাজ করছে, করেই যাবে। তাই আজও র‍্যাব হিন্দু ধর্মলম্বীদের শারদীয় উৎসব পালনে সর্বাত্বক সহযোগিতা করছে। কোনো দুষ্কৃতকারী যেন সম্প্রীতি নষ্ট করতে না পারে সেদিকে লক্ষ্য রেখেই র‍্যাব সদস্যরা হ্নীলা কালিমন্দীরে নিরাপত্তা দিয়েছে যাচ্ছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর