1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০২:৩২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা! হ্নীলা ইউনিয়ন দক্ষিণ শাখা যুবদলের যুব সমাবেশ অনুষ্টিত টেকনাফে জমি বিরোধের জেরে ফেইসবুক পোস্ট দিয়ে প্রতি পক্ষকে স’ন্ত্রা’সী সাজানোর পাঁয়তারার প্রতিবাদ ও ব্যাখ্যা ইসলামি আন্দোলন বাংলাদেশ টেকনাফ উপজেলা দক্ষিণ শাখা’র সদর ইউনিয়ন কমিটি সম্পন্ন। বন্যার্ত ৫’শ পরিবারকে ত্রাণ দিলেন টেকনাফ নয়াপাড়ার নিবন্ধিত রোহিঙ্গারা

টেকনাফে ৩টি মেছোবাঘের ছানা উদ্ধার! তবে বনবিভাগ বলছে…

  • আপডেট সময় : রবিবার, ১২ নভেম্বর, ২০২৩
  • ৩৬৮ বার পড়া হয়েছে

মোঃ আরাফাত সানি, টেকনাফ। 

কক্সবাজারের টেকনাফে পরিত্যক্ত জমিতে পাওয়া গেলো ৩টি মেছো বাঘের বাচ্চা। তবে বন বিভাগ বলছে ছানাগুলো মেছোবাঘ নয় মেছো বিড়াল। বিড়ালের বাচ্চা ভেবে দক্ষিণ জালিয়া পাড়া’র বাসিন্দা মামুনুল হক উদ্ধার করে তার বাড়িতে নিয়ে যায়। 

 

১১ নভেম্বর (শনিবার) সন্ধ্যার দিকে প্রবাসী মোঃ ইসমাইল এর পরিত্যক্ত জমি থেকে এ ছানাগুলো উদ্ধার করা হয়।

 

মামুনুল হক জনান, শ্রমিক নিয়ে আমাদের জমিতে ঝোপঝাড় পরিস্কার করছিলাম, এসময় ৩টি ছানা দেখতে পেয়ে তা বাড়িতে নিয়ে আসি, পরে বন বিভাগকে খবর দিই, এবং তাদের কাছে ছানাগুলো হস্তান্তর করি।

 

এ বিষয়ে জানতে চাইলে টেকনাফ বন বিভাগের রেঞ্জ কর্মকর্তা মোঃ মিজানুর রহমান বলেন, ছানাগুলো দেখতে মেছোবাঘের মতো হলেও এটি কোনো মেছোবাঘ নয় মেছো বিড়াল। ইতিমধ্যে আমরা উদ্ধার করেছি। পরবর্তীতে উর্ধতন কর্তপক্ষের সাথে যোগাযোগ করে ডুলাহাজারা বঙ্গবন্ধু সাফারি পার্কে হস্তান্তর করা হবে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর