1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০১:২২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা! হ্নীলা ইউনিয়ন দক্ষিণ শাখা যুবদলের যুব সমাবেশ অনুষ্টিত টেকনাফে জমি বিরোধের জেরে ফেইসবুক পোস্ট দিয়ে প্রতি পক্ষকে স’ন্ত্রা’সী সাজানোর পাঁয়তারার প্রতিবাদ ও ব্যাখ্যা ইসলামি আন্দোলন বাংলাদেশ টেকনাফ উপজেলা দক্ষিণ শাখা’র সদর ইউনিয়ন কমিটি সম্পন্ন। বন্যার্ত ৫’শ পরিবারকে ত্রাণ দিলেন টেকনাফ নয়াপাড়ার নিবন্ধিত রোহিঙ্গারা

আতংকে দিন যাচ্ছে হ্নীলা মৌলভীবাজারের কৃষক মবগুল আহাম্মদের পরিবারের

  • আপডেট সময় : মঙ্গলবার, ৫ ডিসেম্বর, ২০২৩
  • ৩৬২ বার পড়া হয়েছে

সংবাদ দাতা হ্নীলা

টেকনাফের হ্নীলা মৌলভীবাজার পূর্ব পাড়ার বাসীন্দা কৃষক মবগুল আহাম্মদের পরিবারে এখন আতংকে দিন যাচ্ছে। বাড়ির পাশের শত্রুরা নিয়মিত কৌশলে বসে আছেন তাহার পরিবারের সদস্যদের কোন না কোন ভাবে ক্ষতির সম্মুখীন করতে। যার কারণে প্রতিদিন রাতে বাড়ির চার পাশ পাহাড়া দিতে হচ্ছে রাত জেগে । কারণ সাম্প্রতিক কয়েক টি ঘটনা কে কেন্দ্র করে এলাকার কিছু শত্রু মরিয়া হয়ে পড়েছে তাহার পরিবারের ছেলে সন্তানদের মাদক,অস্ত্র সহ অবৈধ জিনিস দিয়ে মিথ্যা তথ্য দিয়ে ফাঁসিয়ে দিতে । এমন অবস্থা কে পরিবারের জন্য হুমকি মনে করছেন তিনি। তাই সংশ্লিষ্ট আইন শৃঙ্খলা বাহিনীর সহযোগিতা কামনা করেন এ কৃষক।

এ বিষয়ে এলাকা বাসী জানান, মবগুল আহাম্মদ একজন সাদা মনের কৃষক । সে কৃষক কাজ করে জীবন জীবিকা নির্বাহ করেন। তাহার ছেলে সন্তানেরাও তেমন কোন অপরাধের সাথে জড়িত তাও দেখা যায় না।
মবগুল আহাম্মদ জানান, আমি বৃদ্ধা মানুষ হালচাষ করে সংসার চালায় এলাকার শত্রুরা আমার ছেলে সন্তানদের বিরুদ্ধে বিভিন্নভাবে মিথ্যা অপপ্রচার চালাচ্ছে। এগুলো নিয়ে কেউ বিভ্রান্ত হবেন না। প্রয়োজনে সরাসরি এসে এলাকায় তদন্ত করে আমার সাথে কথা বলবে আমি পিতা হিসেবে আমার ছেলেরা যদি অন্যায় করে আমি আনশৃঙ্খলা বাহিনীর হাতে তুলে দেব আপনাদের কথা দিলাম।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর