1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা! হ্নীলা ইউনিয়ন দক্ষিণ শাখা যুবদলের যুব সমাবেশ অনুষ্টিত টেকনাফে জমি বিরোধের জেরে ফেইসবুক পোস্ট দিয়ে প্রতি পক্ষকে স’ন্ত্রা’সী সাজানোর পাঁয়তারার প্রতিবাদ ও ব্যাখ্যা ইসলামি আন্দোলন বাংলাদেশ টেকনাফ উপজেলা দক্ষিণ শাখা’র সদর ইউনিয়ন কমিটি সম্পন্ন। বন্যার্ত ৫’শ পরিবারকে ত্রাণ দিলেন টেকনাফ নয়াপাড়ার নিবন্ধিত রোহিঙ্গারা

অপহরূত ছাত্রীর ১০দিনেও সন্ধান পায়নি পরিবার! থানায় মামলা, উদ্ধারে কাজ করছে পুলিশ

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৩৬৫ বার পড়া হয়েছে

নাছির উদ্দীন রাজ, টেকনাফ।

কক্সবাজার টেকনাফের হ্নীলা ইউনিয়নের পশ্চিম সিকদার পাড়া তালিমুল কোরআন মডেল মহিলা হেফজ খানার ছাত্রী আয়েশা সিদ্দিকা অপহরণের ১০ দিনেও সন্ধান মিলেনি বলে জানিয়েন পরিবার । অনেক দিন খোঁজাখুঁজির পরেও কোন সন্ধ্যার না পাওয়াই ভিক্টিম আয়েশা সিদ্দিকার মা সাজেদা আক্তার মুন্নী বাদি হয়ে টেকনাফ মডেল থানা একটি অপহরণের মামলা দায়ের করেছেন। যেখানে পশ্চিম সিকদার পাড়া মৃত নুর কামালের ছেলে ইব্রাহীম রুহান (৩০), মৃত নুর কামালের স্ত্রী আছমা খাতুন ( ৫০) ও ছেলে মোঃ শাহীন (২০) সহ বিবাদী করে ৩/৪ জন কে অজ্ঞাত রাখা হয়। মামলার প্রধান আসামি ইব্রাহীম রুহান তালিমুল কোরআন মডেল মহিলা হেফজ খানার শিক্ষক ও পরিচালক বলে উল্লেখ করা হয়েছে।
মামলার এজাহার সূত্র জানাগেছে , ভিক্টিম আয়েশা সিদ্দীকাকে কোরআন শিক্ষায় শিক্ষিত করতে ১বছর পূর্বে হ্নীলা উম্মে সালমা মহিলা মাদ্রাসা ও তালিমুল কোরআন মডেল মহিলা হেফজ খানায় ভর্তি করা হয়েছিল। মাদ্রাসা দুই টি পাশাপাশি হওয়ায় প্রতিদিন সকাল ৮টা হতে দুপুর ১ টা পর্যন্ত উম্মে সালমা মহিলা মাদ্রাসা এবং ১টা হতে পরের দিন সকাল ৮ টা পর্যন্ত তালিমুল কোরআন মডেল মহিলা হেফজ খানায় পড়া শোনা করে আসছিলেন আয়েশা । কিন্তুু মাদ্রাসা থেকে ছুটি নিয়ে গত ৯ ফেব্রুয়ারি বাড়িতে আসেন মেয়ে আয়েশা সিদ্দীকা। ২দিন বাড়িতে থাকার পর পুনরায় আমার মেয়ে কে টমটম করে মাদ্রাসায় পৌঁছে দেওয়ার জন্য দরগা কবরস্থানের রাস্তায় পৌছালে পশ্চিম সিকদার পাড়ার মৃত নুর কামালের ছেলে ইব্রাহিম রুহান (৩০) সহ তাহার অপরাপর সহযোগিরা টমটম গাড়ি থামিয়ে আয়েশা সিদ্দীকাকে অপহন করে নিয়ে যায়। অপহরণের দীর্ঘ দিন হয়ে গেলেও ভিক্টিম উদ্ধার না হওয়ায় দিশেহারা পিতা – মাতা, আত্মীয়-স্বজন , তাহার সহপাঠী সহ স্বজনেরা। তাকে উদ্ধারে সকল আইন শৃঙ্খলা বাহিনীর সহযোগিতা কামনা করেছেন।

এ বিষয়ে বিদেশ থেকে ছাত্রীর অভিভাবক আবছার কামাল জানান, যেখানে শিক্ষকেরা ছাত্রী বা শিক্ষার্থীদের নিরাপদে রাখতে দেখাশোনা করবে সেখানে যদি শিক্ষকেরাই অপহরণ করেন তাহলে আমাদের ছেলে মেয়েদের কিভাবে শিক্ষা প্রতিষ্ঠানে পাঠাব। আমি একজন রেমিটেন্স যুদ্বা হিসেবে অপহরণ কারির সর্বোচ্চ শাস্তির দাবি জানাচ্ছি।
ঘটনার বিষয়ে জানতে মাদ্রাটির পরিচালকের কাছে মুঠোফোন বার বার চেষ্ট করলেও ( 01814275435) নাম্বারে সংযোগ না পাওয়ায় বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

টেকনাফ মডেল থানার ওসি মোঃ ওসমান গণী জানান, ছাত্রী অপহরণের বিষয়ে থানায় মামলা রুজু করা হয়েছে। তাকে উদ্ধারে পুলিশের অভিযান চলমান রয়েছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর