1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৪১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা! হ্নীলা ইউনিয়ন দক্ষিণ শাখা যুবদলের যুব সমাবেশ অনুষ্টিত টেকনাফে জমি বিরোধের জেরে ফেইসবুক পোস্ট দিয়ে প্রতি পক্ষকে স’ন্ত্রা’সী সাজানোর পাঁয়তারার প্রতিবাদ ও ব্যাখ্যা ইসলামি আন্দোলন বাংলাদেশ টেকনাফ উপজেলা দক্ষিণ শাখা’র সদর ইউনিয়ন কমিটি সম্পন্ন। বন্যার্ত ৫’শ পরিবারকে ত্রাণ দিলেন টেকনাফ নয়াপাড়ার নিবন্ধিত রোহিঙ্গারা

আমরা ৯৩ ব্যাচ টেকনাফ এর উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত

  • আপডেট সময় : রবিবার, ৩১ মার্চ, ২০২৪
  • ৩২৯ বার পড়া হয়েছে

সংবাদ দাতা

টেকনাফে আমরা ৯৩ ব্যাচ টেকনাফ উদ্যোগে এক ইফতার মাহফিল সম্পন্ন হয়েছে । শনিবার (৩০মার্চ) সন্ধায় হ্নীলার ঐতিহ্যবাহী রেস্টুরেন্ট হোটেল বৈশাখীতে উক্ত মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ইফতারের আগে আমরা ৯৩ ব্যাচ টেকনাফের উদ্যোগে এক সংলিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচা সভায় সাংগঠনিক দিকনির্দেশনা ও এর গুরুত্ব তুলে ধরে বক্তব্য রাখেন বক্তারা।


সংগঠন টির সিনিয়র সহ সভাপতি বশির আহমদের সভাপতিত্বে ও আমরা ৯৩ টেকনাফ এর এডমিন মাষ্টার ছিদ্দিক আহমদের পরিচালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন , সহ সভাপতি জসিম উদ্দিন, শাব্বির আহমদ, ছেবর আলম, আবুল হোছাইন হেলালী, আবুল কালাম প্রমূখ।
মোনাজাত পরিচালনা করেন রাজা পালং মাদ্রাসা,উখিয়ার সহ সুপার আবুল কালাম আজাদ।


এ সময় আরো উপস্থিত ছিলেন, দৈনিক যুগান্তর ও এশিয়ান টিভির টেকনাফ প্রতিনিধি সাংবাদিক নাছির উদ্দীন রাজ ও সমুদ্র কন্ঠের টেকনাফ প্রতিনিধি সাংবাদিক শামসুল আলম শারেক সহ ‘আমরা ৯৩ টেকনাফ’ এর সকল সদস্য বন্ধুরা। উক্ত ইফতার মাহফিল যে সকল ৯৩ বন্ধু মৃত্যুবরণ করেছে তারাসহ সকল মুসলিম উম্মার জন্য দোয়া কামনা করা হয়।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর