1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৫৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা! হ্নীলা ইউনিয়ন দক্ষিণ শাখা যুবদলের যুব সমাবেশ অনুষ্টিত টেকনাফে জমি বিরোধের জেরে ফেইসবুক পোস্ট দিয়ে প্রতি পক্ষকে স’ন্ত্রা’সী সাজানোর পাঁয়তারার প্রতিবাদ ও ব্যাখ্যা ইসলামি আন্দোলন বাংলাদেশ টেকনাফ উপজেলা দক্ষিণ শাখা’র সদর ইউনিয়ন কমিটি সম্পন্ন। বন্যার্ত ৫’শ পরিবারকে ত্রাণ দিলেন টেকনাফ নয়াপাড়ার নিবন্ধিত রোহিঙ্গারা

রো’হিঙ্গা শিবিরে হেড মাঝিকে শেড থেকে ফি’ল্মি স্টা’ইলে তুলে নিয়ে হ’ত্যা

  • আপডেট সময় : সোমবার, ১৩ মে, ২০২৪
  • ৫৪ বার পড়া হয়েছে
মোঃ আরাফাত সানি,টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি

কক্সবাজারের উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পের হেড মাঝিকে নিজ শেড থেকে ফিল্মি স্টাইলে তুলে নিয়ে হত্যা গুলি করে হত্যা করেছে সন্ত্রাসীরা। সোমবার (১৩ মে) ভোর ৪টার দিকে উখিয়ার ক্যাম্প-৪ এক্সটেনশনের হ্যান্ডিক্যাপ অফিসের পেছনে এ ঘটনা ঘটে।

উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শামীম হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত রোহিঙ্গা মো. ইলিয়াস (৪৩) উখিয়ার ক্যাম্প-৪, সি/৩ ব্লকের আবুল কাশেমের ছেলে। স্থানীয়দের বরাত দিয়ে ওসি বলেন, উখিয়ার ক্যাম্প-৪ এক্সটেনশনের সি-৩ ব্লকে অবস্থিত ভিকটিমের নিজ শেডের অজ্ঞাতনামা ১০-১৫ জন দুর্বৃত্ত অতর্কিতভাবে ঘরের দরজা ভেঙে প্রবেশ করে ইলিয়াসকে ঘর থেকে টেনে হিঁচড়ে বের করে নিয়ে যায়। পরে তার শেড সংলগ্ন হ্যান্ডিক্যাপ অফিসের পেছনে তাকে গুলি করে হত্যা করা হয়।

ওসি আরও জানান, খবর পেয়ে থানা থেকে পুলিশের টিম দ্রুত ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন তৈরি করে। পরে ময়নাতদন্তের জন্য তাকে কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়।

এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন। আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রয়েছে বলেও উল্লেখ করেন ওসি###

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর